free hit counter
চুয়াডাঙ্গায় ভারতফেরতসহ তিন কারোনা রোগীর মৃত্যু
বাংলাদেশ

চুয়াডাঙ্গায় ভারতফেরতসহ তিন কারোনা রোগীর মৃত্যু

ভারতফেরত একজনসহ গত দুইদিনে তিন কারোনা রোগীর মৃত্যু হয়েছে। তারা চুয়াডাঙ্গা সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। চুয়াডাঙ্গার সিভিল সার্জন এএসএম মারুফ হাসান জানান, আলমডাঙ্গা উপজেলা শহরের কলেজপাড়ার মিজানুর রহমানের ছেলে ক্যানসারের রোগী সাকিব (১৭) সম্প্রতি চিকিৎসা নিতে ভারতে যায়। সেখানে তার পা কেটে ফেলা হয়।

ওই অবস্থায় সে যশোরের বেনাপোল বন্দর দিয়ে গত ১১ মে চুয়াডাঙ্গায় চলে আসে। এরপর সদর হাসপাতালে আইসোলেশনে থাকা অবস্থায় তার নমুনা সংগ্রহের পর তা পরীক্ষা করে করোনা পজেটিভ হয়। চিকিৎসাধীন অবস্থা বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সে মারা যায়।

তিনি আরো জানান, দামুড়হুদা উপজেলার মদনা গ্রামের মরহুম ফত্তুল্লার ছেলে আবুল হোসেন (৭৫) গত ১৫ মে করোনা উপসর্গ নিয়ে সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন। নমুনা পরীক্ষা শেষে বৃহস্পতিবার তার ফলাফল আসে পজেটিভ। চিকিৎসাধীন অবস্থায় রাত তিনটার দিকে তিনি মারা যান।

এর আগে বৃহস্পতিবার দুপুর একটার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার সরিষাডাঙ্গা গ্রামের মরহুম মোশারফ হোসেনের স্ত্রী আছিয়া বেগম (৬০) চুয়াডাঙ্গা সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি আরো বলেন, করোনা আক্রান্ত মৃত ব্যক্তিদের দাফন স্বাস্থ্যবিধি মেনে করা হচ্ছে।

Related posts

শস্বীকে বিশেষ উপহার দিলেন বাটলার

News Desk

২৪ ঘণ্টায় রেকর্ড করোনাভাইরাসে ১১২ জনের মৃত্যু

News Desk

প্রধানমন্ত্রী হিসাবে সোনু সুদকে চান অনুরাগীরা

News Desk