free hit counter
চাঁদপুরে করোনায় ২৪ ঘণ্টায় ৭ জনের মৃত্যু
বাংলাদেশ

চাঁদপুরে করোনায় ২৪ ঘণ্টায় ৭ জনের মৃত্যু

চাঁদপুরে গত ২৪ ঘণ্টায় রেকর্ড ৪৯৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এ ছাড়াও এই সময়ে করোনায় আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে সাতজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে আনার পথেই উপসর্গ নিয়ে পাঁচজনের মৃত্যু হয়। আক্রান্তক দুইজনের মৃত্যু হয়েছে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়।

বুধবার (২৮ জুলাই) রাতে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ও করোনা বিষয়ক ফোকাল পার্সন ডা. সুজাউদ্দৌলা রুবেল এসব তথ্য নিশ্চিত করেছেন। চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় জানিয়েছে, জেলায় ২৪ ঘণ্টায় ১ হাজার ৪৫টি নমুনা পরীক্ষার বিপরীতে ৪৯৮ জনের করোনা শনাক্ত হয়। শনাক্তের হার ৪৭ দশমিক ৬৫ শতাংশ।

প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী নতুন করে শনাক্ত ৪৯৮ জনের মধ্যে চাঁদপুর সদরে রযেছেন ২০৪ জন, হাজীগঞ্জে ৪০ জন, ফরিদগঞ্জে ৫৩ জন, মতলব দক্ষিণে ৪৫ জন, কচুয়ায় ৪৮ জন, শাহরাস্তিতে ৫১ জন, মতলব উত্তরে ৩৫ জন এবং হাইমচর উপজেলায় ২২ জন।

এ পর্যন্ত জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৯ হাজার ১০৫ জনে। মোট সুস্থ হয়েছেন ৬ হাজার ৪২০ জন। আর চিকিৎসাধীন রয়েছেন ২ হাজার ৫২২ জন। এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ১৬২ জন। যার মধ্যে চাঁদপুর সদরে ৬১, ফরিদগঞ্জে ২৬, হাজীগঞ্জে ২৪ জন, শাহরাস্তিতে ১৯ জন, কচুয়ায় ৭ জন, মতলব উত্তরে ১৩ জন, মতলব দক্ষিণে ১০ জন ও হাইমচরে ৩ জন।

 

Related posts

করোনায় মারা গেলেন সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরু

News Desk

বাংলাদেশসহ ৩ দেশের যাত্রীদের ওমান প্রবেশে নিষেধাজ্ঞা

News Desk

চট্টগ্রামে ভারতফেরত রোগীর নমুনায় আফ্রিকান ভ্যারিয়েন্ট

News Desk