Image default
বাংলাদেশ

চলন্ত বাসে আগুন, হুড়োহুড়ি করে নামতে গিয়ে আহত ১০

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সোহাগ পরিবহনের একটি যাত্রীবাহী চলন্ত বাসে হঠাৎ আগুন লেগে যায়। এতে আতঙ্কিত যাত্রীরা বাস থেকে হুড়োহুড়ি করে নামতে গিয়ে কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

রবিবার (৮ অক্টোবর) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের কর্ণগোপ এলাকায় এ ঘটনা ঘটেছে। তাৎক্ষণিকভাবে আহত যাত্রীদের নাম পরিচয় পাওয়া যায়নি।

বাসের যাত্রী ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর সাড়ে ১২টার দিকে রাজধানীর কমলাপুর থেকে ব্রাহ্মণবাড়িয়া যাওয়ার উদ্দেশে সোহাগ পরিবহনের একটি বাস (ঢাকা-মেট্রো-ব-১৫-৯২৫৮) ৪০-৪২ যাত্রী নিয়ে ছেড়ে আসে। পথে ঢাকা-সিলেট মহাসড়কের রূপগঞ্জের কর্ণগোপ এলাকায় পৌঁছালে হঠাৎ গাড়িতে আগুনের শিখা দেখে যাত্রীরা চিৎকার-চেঁচামেচি শুরু করেন। এ সময় চালক গাড়িটিকে রাস্তার পাশে দাঁড় করায়। এর পরপরই পুরো বাসে আগুন ধরে যায়।

এ সময় আতঙ্কিত যাত্রীরা জানালা ও দরজা দিয়ে হুড়োহুড়ি করে নামতে গিয়ে অন্তত ১০ জন আহত হন। পরে পার্শ্ববর্তী এসএফ টেক্সটাইল মিলের নিজস্ব অগ্নিনির্বাপক দল এগিয়ে এসে প্রায় ২০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে বাসের বেশিরভাগ অংশ পুড়ে যায়। আহত যাত্রীরা স্থানীয় ফার্মেসিতে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফিরে গেছেন।

এসএফ টেক্সটাইলের অ্যাডমিন ফয়সাল ভূঁইয়া বলেন, ‘রাস্তার পাশেই আমাদের কারখানা। হঠাৎ দেখি একটি বাসে আগুন জ্বলছে। আমি তাৎক্ষণিকভাবে আমাদের কারখানার নিজস্ব অগ্নিনির্বাপক টিমকে নিয়ে ২০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। এ ঘটনায় হুড়োহুড়ি করে নামতে গিয়ে কয়েকজন আহত হয়েছেন। প্রাথমিক চিকিৎসা শেষে তারা বাড়ি ফিরে গেছেন।’

বিষয়টি নিশ্চিত করে রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান বাংলা ট্রিবিউনকে বলেন, ‘ধারণা করা হচ্ছে, যান্ত্রিক ত্রুটির কারণে বাসে আগুন লেগেছে। তবে এই ঘটনায় কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। বাসটি আটক করা হয়েছে।’

Source link

Related posts

বরগুনায় রাখাইনদের জলকেলি উৎসবে বর্ণিল আয়োজন

News Desk

শাহ আমানত বিমানবন্দরে হয়রানির শিকার প্রবাসীরা

News Desk

১৫ বছর পর নারায়ণগঞ্জে আসছেন প্রধানমন্ত্রী, ব্যাপক প্রস্তুতি

News Desk

Leave a Comment