free hit counter
বাংলাদেশ

চলন্ত ট্রেন থেকে ঘুমন্ত যাত্রী পড়ে পা বিচ্ছিন্ন

সিরাজগঞ্জের কামারখন্দ এলাকায় চলন্ত ট্রেন থেকে পড়ে বেলাল হোসেন (৪২) নামে এক যাত্রীর পা বিচ্ছিন্ন হয়ে গেছে। তাকে চিকিৎসার জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (২ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার বাড়াকান্দি রেললাইন এলাকায় এ ঘটনা ঘটে।

আহত বেলাল হোসেন কুড়িগ্রাম জেলার রাজারহাট থানার উমর মজিদ ইউনিয়নের লতাবর গ্রামের মো. আব্দুল সামাদের ছেলে এবং পেশায় একজন দিনমজুর। 

সিরাজগঞ্জ জিআরপি থানার এসআই সানোয়ার হোসেন বলেন, বেলাল হোসেন সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে করে ঢাকা থেকে রাজশাহী যাচ্ছিলেন। তিনি ট্রেনের দরজার পাশে বসে থাকতে থাকতে ঘুমিয়ে পড়েন। একপর্যায়ে কামারখন্দের বাড়াকান্দি এলাকায় এলে নিচে পড়ে যায়। ট্রেনে কাটা পড়ে তার পায়ের হাঁটুর নিচের অংশ আলাদা হয়ে যায়। স্থানীয়রা ৯৯৯-এ কল দিলে আমরা ঘটনাস্থলে যাই।

তিনি আরও বলেন, স্থানীয়দের সহযোগিতায় তাকে তাৎক্ষণিক উদ্ধার করে প্রথমে কামারখন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমরাই পকেট থেকে টাকা দিয়ে তার চিকিৎসার ওষুধ কিনে দিয়েছি।

হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ফয়সাল আহমেদ বলেন, তাকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার পা আলাদা হয়ে গেলেও আশঙ্কাজনক নয়।

Source link