free hit counter
চট্টগ্রামে ২৪ ঘণ্টায় ৮ জনের মৃত্যু, শনাক্ত ৬১৬
বাংলাদেশ

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় ৮ জনের মৃত্যু, শনাক্ত ৬১৬

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় আরও আটজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়াল এক হাজার ১১১ জনে। একই সময়ের মধ্যে করোনা শনাক্ত হয়েছে ৬১৬ জনের। এর মধ্য দিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ৯৩ হাজার ৮৫০ জনে।

শুক্রবার (১৩ আগস্ট) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি জানান, একদিনে চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে দুই হাজার ৫৪৭ জনের নমুনা পরীক্ষায় ৬১৬ জনের দেহে করোনার জীবাণু শনাক্ত হয়। এদের মধ্যে নগরের ৩৬৭ ও উপজেলার ২৪৯ জন।

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৮০ জন, ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ৮৬ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১০২ জন, চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি ল্যাবে ৯৮ জন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ২০ জন ও শেভরণ হাসপাতাল ল্যাবে ৩৩ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।

একই সময়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১২ জন, জেনারেল হাসপাতাল আরটিআরএল ১৫ জন, মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে ১৩ জন, ইপিক হেলথ কেয়ার ল্যাবে ৯৬ জন এবং অ্যান্টিজেন টেস্টে ৬১ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।

Related posts

আর্জেন্টিনা ও ব্রাজিল মাঠে নামছে কাল ভোরে

News Desk

করোনা ভাইরাসে আক্রান্ত অভিনেতা এস এম মহসীন আইসিইউতে

News Desk

টিকার সাফল্যে মাস্কের ব্যবহার বাতিল করল ইসরায়েল

News Desk