Image default
বাংলাদেশ

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮ জনের মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়াল ৯১৫ জনে। একই সময়ের মধ্যে করোনা শনাক্ত হয়েছে ১৩১০ জনের। এটিই চট্টগ্রামে এ পর্যন্ত সর্বোচ্চ শনাক্ত। এর মধ্য দিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ৭৭ হাজার ৫২১ জনে।

মঙ্গলবার (২৭ জুলাই) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি জানান, সোমবার চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে তিন হাজার ৩৮৯ জনের নমুনা পরীক্ষায় ১৩১০ জনের দেহে করোনা শনাক্ত হয়। এদের মধ্যে নগরের ৮৩৩ ও উপজেলার ৪৭৭ জন।

জানা যায়, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১২৩ জন, ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ১৭৫ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে ১৩৪ জন, চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি ল্যাবে ১৫০ জন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৭৭ জন ও শেভরন হাসপাতাল ল্যাবে ৬৮ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।

একই সময়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২৮ জন, মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে ২৩ জন, অ্যান্টিজেন টেস্টে ৪২৯ জন এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের তিনজনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।

Related posts

একজনের কার্ডে টিসিবি পণ্য কিনছেন অন্যজন, করছেন বিক্রি

News Desk

রংপুরে টিকা নিতে উপচে পড়া ভিড়

News Desk

অনেক অফারেও ক্রেতা সঙ্কট ঈদ বাজারে

News Desk

Leave a Comment