করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় আরও ১৭ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে এক হাজার ১১৪ জনের। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়াল এক হাজার ৩৬ জনে এবং শনাক্তের সংখ্যা ৮৮ হাজার ৬৬০ জনে।

বৃহস্পতিবার (৫ আগস্ট) দিবাগত রাতে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে তিন হাজার ৭৭৭ জনের নমুনা পরীক্ষায় এক হাজার ১১৪ জনের দেহে করোনার জীবাণু শনাক্ত হয়। এদের মধ্যে নগরের ৭১২ ও উপজেলার ৪০২ জন।

সিভল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ২১৯ জন, ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ২৮০ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১৪৮ জন, চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি ল্যাবে একজন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ৫০ জন ও শেভরণ হাসপাতাল ল্যাবে ৬৭ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।

একই সময়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২৯ জন, জেনারেল হাসপাতাল আরটিআরএল ল্যাবে ১০ জন জন, মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে ৩৪ জন, ইপিক হেলথ কেয়ার ল্যাবে ৫৯ জন, অ্যান্টিজেন টেস্টে ১৯৫ জন এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ২২ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।

Related posts

পাগলা মসজিদের দানবাক্সে এবার পাওয়া গেলো ৬ কোটি ৩২ লাখ টাকা

News Desk

শুক্রবার থেকে বন্ধ হচ্ছে আলু আমদানি, দাম বাড়ার আশঙ্কা

News Desk

দেশে করোনা শনাক্তের হার আরও কমল

News Desk

Leave a Comment