free hit counter
গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শেরপুরে স্বামী-স্ত্রীসহ দগ্ধ ৪
বাংলাদেশ

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শেরপুরে স্বামী-স্ত্রীসহ দগ্ধ ৪

বগুড়ার শেরপুরে একটি বসতবাড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে স্বামী-স্ত্রীসহ চারজন দগ্ধ হয়েছেন। শুক্রবার সকাল সোয়া ১০টার দিকে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের মহিপুর কলোনি গ্রামের আনোয়ার হোসেনের বসতবাড়িতে এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। কিন্তু সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়া হয়েছে।

কলোনি গ্রামের আনোয়ার হোসেন, তার স্ত্রী হেলেনা বেগম, ছেলে নুরুজ্জামান ও প্রতিবেশী মোতাহার হোসেনের স্ত্রী আমেনা খাতুন।

শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা রতন হোসেন জানান, আনোয়ার হোসেন বাজার থেকে নতুন গ্যাস সিলিন্ডার নিয়ে বাড়িতে যান। এরপর রান্নাঘরের চুলার সঙ্গে সেটি সংযোগ দেওয়ার চেষ্টা করেন। এ সময় হঠাৎ বিস্ফোরণ ঘটে। এতে তিনিসহ তার পরিবারের তিনজন দগ্ধ হন। তাদের উদ্ধার করতে গিয়ে প্রতিবেশী এক নারী দগ্ধ হয়েছেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তাদের অবস্থার অবনতি হলে বগুড়ায় শজিমেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

শেরপুর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মামুনুর রশিদ বলেন, আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে বগুড়ায় শজিমেকে হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের শরীরের ৩৫ শতাংশ পুড়ে গেছে।

Related posts

রামেক হাসপাতালে ২৪ ঘন্টায় ১৯ জনের মৃত্যু

News Desk

শনাক্তের হার ২৫ শতাংশ ছাড়িয়ে গেল

News Desk

রাজশাহী মেডিকেলে করোনায় আরও ১১ জনের মৃত্যু

News Desk