গাঁজা-দা-চাকু নিয়ে কাশিমপুর কারাগারে ঢুকছিল সিটি করপোরেশনের ট্রাক
বাংলাদেশ

গাঁজা-দা-চাকু নিয়ে কাশিমপুর কারাগারে ঢুকছিল সিটি করপোরেশনের ট্রাক

গাজীপুরের কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে প্রবেশের সময় সিটি করপোরেশনের গাড়ি থেকে গাঁজার দুটি বল, দুটি দা ও একটি চাকুসহ মোবাইল জব্দ করা হয়েছে। এ ঘটনায় ওই গাড়ির চালক ও সহকারীকে (হেলপার) আটক করেছে পুলিশ। শুক্রবার (১ আগস্ট) গেটে তল্লাশিকালে ময়লার ট্রাকটির সিটের ভেতর থেকে এগুলো উদ্ধার করা হয়।

আটক দুজন হলেন- গাজীপুর মহানগরীর সদর থানাধীন ছোট দেওড়া এলাকার নুরুল ইসলামের ছেলে আবু নাঈম (২৮) ও একই থানার শান্তিপল্লি এলাকার আশরাফ (৩০)। এর মধ্যে নাঈম ওই ট্রাকের চালক এবং আশরাফ হেলপার ও পরিচ্ছন্নতা কর্মী।

কারাগারের সিনিয়র জেল সুপার সুব্রত কুমার বালা জানান, প্রতিদিনের মতো সকালে কারাগারের ভেতর থেকে ময়লা পরিবহনের জন্য গাজীপুর সিটি করপোরেশনের একটি ট্রাক কারাগারে আসে। ট্রাকটি কারাগারের ভেতরে প্রবেশের সময় দুই গেটের মাঝে তল্লাশিকালে কালো টেপ দিয়ে প্যাঁচানো গাঁজার দুটি বল (২৩০ গ্রাম), দুটি দা, একটি চাকু ও মোবাইল জব্দ করেন কারারক্ষীরা। আটক চালক ও সহকারীকে কোনাবাড়ি থানায় হস্তান্তর করা হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কোনাবাড়ি থানার ওসি কে এম আশরাফ উদ্দিন সন্ধ্যার পর জানান, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। কারাগারের জেলার এ মামলার বাদী হচ্ছেন বলে কারা কর্তৃপক্ষ জানিয়েছে।

Source link

Related posts

উদ্বোধনের জন্য প্রস্তুত হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল

News Desk

গর্তে জমে থাকা বৃষ্টির পানিতে পড়ে ২ শিশুর মৃত্যু

News Desk

গাইবান্ধায় বিশ্ব পরিবেশ দিবস দিবস পালিত

News Desk

Leave a Comment