Image default
বাংলাদেশ

গণসংযোগকালে মানুষের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছি: কাজী নাবিল

যশোর শহরের বিভিন্ন এলাকায় গণসংযোগকালে সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেছেন, ‘নির্বাচনি প্রচারণাকালে ভোটারদের মধ্যে ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে। আমাদের সব নেতাকর্মী মানুষের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন। তাদের কাছ থেকে উৎসাহ পাচ্ছি। আমরা সরকারের উন্নয়নের তথ্য দিচ্ছি এবং তাদের দাবি শুনে বিবেচনার আশ্বাস দিচ্ছি। আগামী ৭ জানুয়ারি উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ভোট গ্রহণ হবে। আমার বিশ্বাস, দেশব্যাপী উন্নয়ন কর্মকাণ্ডের কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর আস্থা রেখে তারা নৌকায মার্কায় ভোট দিয়ে আমাদের বিজয়ী করবে।’

দ্বাদশ সংসদ নির্বাচনে যশোর-৩ (সদর) আসনে নৌকা মাঝি কাজী নাবিল আহমেদ। প্রতিদিন সকাল থেকে রাত অবধি নির্বাচনি এলাকায় ভোটারদের দ্বারে দ্বারে গণসংযোগ আর পথসভা করছেন এই প্রার্থী। গণসংযোগকালে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিতে জনসাধারণের প্রতি আহ্বান জানাচ্ছেন।

বুধবার (৩ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় এলাকাভিত্তিক প্রচারণায় নামেন। শুরুতে যশোর শহরের বকুলতলায় দলিল লেখক সমিতি ও অটো থ্রি হুইলার সমিতির কার্যালয়ে গিয়ে নেতাকর্মীদের সঙ্গে কুশল বিনিময় করেন। এ সময় তিনি তাদের উদ্দেশে বক্তব্য রাখেন ও নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন। এরপর শহরের খড়কি এলাকায় কর্মীসভায় অংশ নেন। পরে ওই এলাকায় ও বাড়ি বাড়ি গিয়ে বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি শান্তি-সম্প্রীতির ধারা বজায় রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য সরব প্রচারণা চালান।

গণসংযোগকালে মানুষের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছি: কাজী নাবিল

গণসংযোগকালে কাজী নাবিল আহমেদের সঙ্গে জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক লুৎফুল কবির বিজু, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাহিদ হোসেন মিলন, ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রাজিবুল আলমসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Source link

Related posts

কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার সঙ্গে মাদারীপুরের ছাত্রলীগ নেত্রীর পরকীয়া

News Desk

কলেজছাত্র রিদুয়ান হত্যা: ২ আসামি গ্রেফতার

News Desk

এক বছরের কাজ ৩ বছরেও শেষ হয়নি, ৩০ হাজার মানুষের ভোগান্তি

News Desk

Leave a Comment