free hit counter
খুলনা ২৪ ঘণ্টায় করোনায় আরও ১৭ মৃত্যু
বাংলাদেশ

খুলনা ২৪ ঘণ্টায় করোনায় আরও ১৭ মৃত্যু

খুলনায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় ১৭ জনের মৃত্যু হয়েছে। তারা সবাই করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মৃতদের মধ্যে করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ১২ জন, সদর হাসপাতালে দুইজন এবং গাজী মেডিকেল কলেজ হাসপাতালে তিনজন। রোববার (২৭ জুন) সকালে তিনটি হাসপাতালের মুখপাত্র এসব তথ্য জানান।

জানা গেছে, গত ২৪ ঘণ্টায় খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালের রেড জোনে নয়জন ও ইয়ালো জোনে তিনজনের মৃত্যু হয়। একই সময়ে নতুন করে ভর্তি হয়েছেন ৪২ জন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৯ জন। এছাড়া আইসিইউতে রয়েছেন ১৯ জন। রোববার সকাল পর্যন্ত খুলনার ১৩০ শয্যার করোনা হাসপাতালে ১৬০ জন চিকিৎসাধীন রয়েছেন।

খুলনা জেনারেল (সদর) হাসপাতালের করোনা ইউনিটে দুইজনের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন- বাগেরহাটের কাশিমপুরের আতিয়ার রহমান মল্লিক (৬৫) ও সাতক্ষীরার কালীগঞ্জের অলি উল্লাহ্ (৬৭)। গত ২৪ ঘণ্টায় এ হাসপাতালে নতুন করে ভর্তি হয়েছেন ১২ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন আটজন। রোববার সকাল সাড়ে ৯টা পর্যন্ত হাসপাতালে ভর্তি রয়েছেন ৬৮ জন।

আর গাজী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় তিনজনের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন- খুলনার ১নং নেভিগেট এলাকার শামসুল আলম (৬৩), সাতক্ষীরার পালাশপুরের আব্দুস সামাদ (৭৫), নড়াইলের নড়াগাতীর মৌলি এলাকার ঝর্ণা বেগম (৪৬)।

এদিকে, রোববার সকাল সাড়ে ৮টা পর্যন্তে এই হাসপাতালে চিকিৎসাধীন ৮৮ জন। এরমধ্যে ছয়জন আইসিইউ এবং পাঁচজন এইচডিইউতে চিকিৎসাধীন। এছাড়া সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২২ জন। নতুন করে ভর্তি হয়েছেন ১৯ জন।

Related posts

বিশ্বকে করোনার টিকা উপহার দেবে জি-৭

News Desk

শ্রমিক ছাঁটাই না করতে প্রতিমন্ত্রীর ‘বিশেষ’ অনুরোধ

News Desk

পরিবারের কাছে ফিরলেন বৃষ্টি,পুলিশের মাধ্যমে

News Desk