Image default
বাংলাদেশ

খালের পানিতে ভেসে উঠলো প্রাইভেটকার, এলাকায় চাঞ্চল্য

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার নাটঘর ইউনিয়নের কুড়িঘর গ্রামের একটি খালের পানিতে আস্ত একটি প্রাইভেটকার ভেসে উঠেছে। এ নিয়ে স্থানীয়দের মাঝে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। খবর পেয়ে বুধবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা প্রাইভেটকারটিকে খালের পানি থেকে উপরে নিয়ে আসতে সক্ষম হয়।

ঘটনা সম্পর্কে নবীনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সোহেল আহমেদ জানান, কুড়িঘরে মহেশ সড়কের পাশে নান্দুরা খালে হঠাৎ একটি প্রাইভেটকার ভেসে ওঠে। খবর পেয়ে স্থানীয়রা সেখানে জড়ো হন। পরে থানা পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছান। স্থানীয় বাসিন্দা এবং ফায়ার সার্ভিসের সদস্যদের সহযোগিতায় প্রাইভেটকারটি খালের পানি থেকে উপরিভাগে নিয়ে আসা হয়। প্রাইভেটকারটির ভেতরে তল্লাশি করা হয়। তল্লাশিতে একটি মোবাইল ফোন ও শার্ট পাওয়া গেছে। এছাড়া খালের পানিতেও ব্যাপক তল্লাশি চালানো হয়েছে। সেখানে কোনও কিছু পাওয়া যায়নি।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন বলেন, ‘প্রাইভেটকারটি অনেকটা পুরাতন ধরনের। তবে সেটি কীভাবে খালের পানিতে আসলো এবং কারা সেখানে সেটিকে নিয়ে এসেছিল বা কেউ ফেলে দিয়েছে কিনা, সবকিছু খতিয়ে দেখা হচ্ছে। এর পেছনে কোনও মাদক ব্যবসায়ী চক্র জড়িত কিনা বা প্রাইভেটকারটি কোনও দুর্ঘটনার কবলে পড়েছিল কিনা, এমন অনেকগুলো প্রশ্ন সামনে রেখে বিষয়টি তদন্ত করা হচ্ছে। এছাড়া প্রাইভেটকারটির নম্বর অনুযায়ী বিআরটিএ’র মাধ্যমে অনুসন্ধান করে গাড়িটির প্রকৃত মালিককে খোঁজার চেষ্টা চলছে। আশা করি, গাড়িটির বিষয়ে দ্রুত রহস্য উন্মোচন করা সম্ভব হবে।’

Source link

Related posts

সংসদে বাজেট অধিবেশনের দ্বিতীয় বৈঠক শুরু

News Desk

রওশন এরশাদের সঙ্গে দেখা করলেন জিএম কাদের

News Desk

গার্মেন্টস খোলায় যাত্রীদের ভিড় দৌলতদিয়ায় ঢাকামুখী যাত্রীদের

News Desk

Leave a Comment