ক্রিকেট খেলতে ইংল্যান্ডে যাচ্ছেন ১৮ এমপি
বাংলাদেশ

ক্রিকেট খেলতে ইংল্যান্ডে যাচ্ছেন ১৮ এমপি

মানিকগঞ্জ প্রতিনিধিপ্রীতি ম্যাচ খেলতে ইংল্যান্ডে যাচ্ছেন বাংলাদেশ সংসদীয় ক্রিকেট দল। এই দলে প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীসহ ১৮ এমপি রয়েছেন। খেলায় অধিনায়কত্ব করবেন বাংলাদেশ টেস্ট ক্রিকেটের প্রথম অধিনায়ক মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বিসিবির পরিচালক নাঈমুর রহমান দুর্জয়।

জানা গেছে, আগামী ১৪ জুলাই (শুক্রবার) যুক্তরাজ্য সংসদীয় ক্রিকেট টিমের সঙ্গে প্রীতি ম্যাচটি খেলবে বাংলাদেশ সংসদীয় ক্রিকেট টিম। এ উপলক্ষে মঙ্গলবার (১১ জুলাই) রাতে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের নেতৃত্বে স্পিকার শিরীন শারমিন চৌধুরীর সঙ্গে সাক্ষাৎ শেষে যুক্তরাজ্যের উদ্দেশে যাত্রা করেন।

নাঈমুর রহমান দুর্জয় জানান, সংসদীয় ক্রিকেট টিমের দলীয় অধিনায়ক হিসেবে তিনিই থাকছেন। টিমের অন্য খেলোয়াড়রা হলেন- পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালেদ মাহমুদ চৌধুরী, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, এমপি শরীফ আহমেদ, ফাহিম গোলন্দাজ বাবেল, মজিবর রহমান চৌধুরী নিক্সন, আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, শিবলী সাদিক, শফিকুল ইসলাম শিমুল, সানোয়ার হোসেন, নুরুন্নবি চৌধুরী শাওন, শেখ তন্ময়, আয়েন উদ্দিন, ফরহাদ হোসেন, জুয়েল আরেং, মহিউদ্দিন ও নিজাম হাজারী।

Source link

Related posts

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় ১১ জনের মৃত্যু, শনাক্ত ৯৮৫

News Desk

খাল দখল করে রাস্তা নির্মাণ, অনাবাদি কয়েকশ বিঘা জমি

News Desk

১৩০ টাকায় পুলিশে চাকরি পেলেন ৩৯ নারী-পুরুষ

News Desk

Leave a Comment