Image default
বাংলাদেশ

ক্রিকেটার আল আমিনের সঙ্গে সংসার করতে চান ইসরাত

বিচ্ছেদ নয়, ক্রিকেটার আল আমিনের সঙ্গে সংসার করতে চান স্ত্রী ইসরাত জাহান। রোববার দুই সন্তানকে নিয়ে ঢাকার আদালতে হাজির হয়ে এ কথা জানান তিনি।

nagad-300-250
এদিন একসঙ্গে বসবাসের অধিকার, মাসিক ভরণপোষণ ও সন্তানদের খরচের দাবিতে ক্রিকেটার আল আমিন হোসেনের বিরুদ্ধে ইসরাতের করা মামলার জবাব শুনানির জন্য ধার্য ছিল।

এ জন্য ক্রিকেটার আল আমিন ঢাকার অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. তোফাজ্জল হোসেনের আদালতে উপস্থিত হন। তিনি আইনজীবীর মাধ্যমে আদালতে সময়ের আবেদন করেন। অন্যদিকে ইসরাত জাহানও জবাব শুনানিতে আদালতে হাজিরা দেন।

ইসরাত জাহানের আইনজীবী শামসুজ্জামান বিষয়টি জানিয়েছেন।

১২ অক্টোবর আল আমিনের লিখিত জবাব দাখিলের ওপর শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু আল আমিন আদালতে উপস্থিত না হওয়ায় তার আইনজীবী সময়ের আবেদন দাখিল করেন। অন্যদিকে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করেন ইসরাত। আদালত আল আমিনের সময়ের আবেদন না মঞ্জুর করে এক ঘণ্টা পর শুনানি করতে বলেন আইনজীবীকে। কিন্তু আল আমিন উপস্থিত না হওয়ায় ১৬ অক্টোবর জবাব শুনানির জন্য দিন ধার্য করা হয়।

এর আগে ৬ অক্টোবর একই আদালতে আল আমিন স্ত্রী ইসরাত জাহানকে তালাক দিয়েছেন বলে লিখিত জবাব দাখিল করেন। বৈবাহিক সম্পর্কের তিক্ততা বৃদ্ধি পাওয়ায় স্ত্রী ইসরাত জাহানকে তালাক দিয়েছেন বলে লিখিত জবাবে উল্লেখ করেন তিনি। তবে বকেয়া দেন-মোহর ও ইদ্দতকালীন ভরণপোষণ দেওয়ার বিষয়টি সাতপাতার লিখিত জবাবে উল্লেখ করেন তিনি।

গত ৭ সেপ্টেম্বর আদালতে আল আমিনের স্ত্রী ইসরাত জাহান মামলাটি করেন। শুনানি শেষে আদালত মামলাটি আমলে নেন। গত ২৭ সেপ্টেম্বর আল আমিন আদালতে উপস্থিত হন। এর র আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিন চেয়ে আবেদন করেন। শুনানি শেষে আদালত জামিন মঞ্জুর করেন।

Related posts

অন্তঃসত্ত্বা-স্তন্যদাত্রী মায়েরাও করোনা ভ্যাকসিন পাচ্ছেন

News Desk

টাঙ্গাইল হাসপাতালে করোনা রোগীর চাপ

News Desk

মমেক হাসপাতালের করোনা ইউনিটে সর্বোচ্চ ২১ জনের মৃত্যু

News Desk

Leave a Comment