Image default
বাংলাদেশ

কেন্দ্র থেকে গ্রাম দূরে, ৭৫ মিনিটে দুই বুথে পড়েনি এক ভোটও

টাঙ্গাইলের আটটি আসনে রবিবার (৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। তবে টাঙ্গাইল-৮ (বাসাইল-সখিপুর) আসনের বাসাইল উপজেলার কলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের দুইটি বুথে সোয়া এক ঘণ্টায় একটি ভোটও পড়েনি। এ দুইটি বুথে ৫০৬ জন ভোটার রয়েছে।

নিউজটি লেখা পর্যন্ত সকাল সোয়া ৯টায় ভোট দিতে এ দুটি বুথে একজন ভোটারকেও আসতে দেখা যায়নি। 

কলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা মো. মজনু মিয়া বলেন, রবিবার (৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে ব্যালটের মাধ্যমে এ ভোটগ্রহণ শুরু হয়েছে। ওই দুইটি বুথে সোয়া এক ঘণ্টায় একজন ভোটারও আসেনি। এই কেন্দ্রে ৩১৮৬ জন ভোটার রয়েছে। এর মধ্যে ৫০৬ জন ভোটার সেহরাইল গ্রামের। তাদের জন্য ওই দুই বুথ নির্ধারিত। গ্রামটি একটু দূরে। এ জন্য ভোটার আসতে সময় লাগছে।

জেলার আটটি আসনে সরকারদলীয় ছাড়াও বিভিন্ন দল ও স্বতন্ত্র প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৫৬ জন। এর মধ্যে ছয়টিতে চাপে রয়েছেন আওয়ামী লীগের নৌকার প্রার্থীরা। বাকি দুইটিতে নৌকার প্রার্থীরা নির্ভার। এবার ছয়টি আসনে জয় পেতে নৌকার প্রার্থীদের হিমশিম খেতে হবে বলে মনে করছেন ভোটাররা।

প্রসঙ্গত, জেলার আটটি আসনে মোট ভোটার ৩১ লাখ ৪৬ হাজার ৬৭২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৫ লাখ ৭৭ হাজার ৩০৩ ও নারী ভোটার ১৫ লাখ ৬৯ হাজার ৩৪৯ জন। এ ছাড়া ২০ জন হিজড়া ভোটার রয়েছেন।

Source link

Related posts

স্যালাইন সরবরাহ করছে না এসেনসিয়াল ড্রাগস, স্বাস্থ্য অধিদফতর বলছে ‘কৃত্রিম সংকট’

News Desk

৩০ মিনিটে গাজীপুর থেকে ঢাকায় আসবেন: ওবায়দুল কাদের 

News Desk

সুবর্ণচরে আগুনে পুড়েছে ১৯ দোকান, ২ কোটি টাকার ক্ষয়ক্ষতি

News Desk

Leave a Comment