free hit counter
কুষ্টিয়ায় করোনায় ২৪ ঘণ্টায় আরও ১৫ জনের মৃত্যু
বাংলাদেশ

কুষ্টিয়ায় করোনায় ২৪ ঘণ্টায় আরও ১৫ জনের মৃত্যু

কুষ্টিয়ায় গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ১৫ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে আক্রান্ত হয়ে ১০ জন এবং উপসর্গ নিয়ে পাঁচজন মারা গেছেন। এ ছাড়া জেলায় নতুন করে শনাক্ত হয়েছেন আরও ১৪১ জন। সোমবার (৯ আগস্ট) সকালে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের পরিসংখ্যান কর্মকর্তা মো. মেজবাউল আলম এ তথ্য জানান।

তিনি বলেন, ‘কুষ্টিয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে আক্রান্ত এবং উপসর্গ নিয়ে রোগী ভর্তির চাপ অব্যাহত আছে। শনাক্তের সংখ্যাও দিন দিন বাড়ছে। বর্তমানে আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে ২২০ জন রোগী হাসপাতালটিতে চিকিৎসাধীন আছেন। গত ২৪ ঘণ্টায় জেলায় ৫১১টি নমুনা পরীক্ষা করে ১৪১ জনের করোনা শনাক্ত হয়েছে।

তিনি আরও বলেন, ‘নতুন শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ২৩, কুমারখালীতে ৩৩, দৌলতপুরে ২৭, ভেড়ামারায় ২১, মিরপুরে ২৬ জন এবং খোকসায় ১১ জন রয়েছেন।

স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী, জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছেন ৬৩০ জন। মোট আক্রান্তের সংখ্যা ১৫ হাজার ৯৪৯ জন। সুস্থ হয়েছেন ১২ হাজার ৩০৮ জন। বর্তমানে কুষ্টিয়ায় সক্রিয় করোনা রোগীর সংখ্যা তিন হাজার ১১ জন। তাদের মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন আছেন ২৪১ জন। বাকি দুই হাজার ৭৭০ জন হোম আইসোলেশনে রয়েছেন।

Related posts

একদিনে ৩৬ জনের মৃত্যু, শনাক্ত আড়াই হাজার ছাড়াল

News Desk

ভারতে করোনায় একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড

News Desk

২৪ ঘণ্টায় দেশে করোনায় সর্বোচ্চ মৃত্যু

News Desk