Image default
বাংলাদেশ

কিশোরগঞ্জে করোনা ও করোনা উপসর্গ নিয়ে ১৪ জনের মৃত্যু

কিশোরগঞ্জে করোনা ও করোনা উপসর্গ নিয়ে ১৪ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। ১৪ জনের মধ্যে পাঁচজন করোনায় এবং ৯ জন উপসর্গ নিয়ে মারা গেছেন। এ নিয়ে জেলায় করোনায় মোট মারা গেলেন ১২৬ জন।

গতকাল রোববার রাতে জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ও কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৪ ঘণ্টায় ৪১১ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ১২৪ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

ডা. মো. মুজিবুর রহমান জানান, করোনায় শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনজন মারা গেছেন। এ ছাড়া দুইজন অন্য হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

গতকাল রোববার করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া পাঁচজনের মধ্যে জেলার সদর উপজেলার একজন পুরুষ (৫৫) ও একজন নারী (৫০), ভৈরব উপজেলার একজন পুরুষ (৭৫) ও এককজন নারী (৮৫) ও কুলিয়ারচর উপজেলার একজন পুরুষ (৬৫) রয়েছেন। তিনি আরও জানান, একইদিন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে আরও ৯জনের মৃত্যু হয়েছে।

এদিকে জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, কিশোরগঞ্জে এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৭ হাজার ৫০৮ জন। আক্রান্তদের মধ্যে ৫ হাজার ৯০৬ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন। বাকিরা আইসোলেশনে কিংবা হোম কোয়ারেন্টাইনে চিকিৎসাধীন রয়েছেন। এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে জেলায় শিশু, যুবকসহ বিভিন্ন বয়সের ১২৬ জনের মৃত্যু হয়েছে।

বর্তমানে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ২৫০ আসনের বিপরীতে ভর্তি রয়েছেন ১৯৪ জন। শনাক্ত, সুস্থ ও মৃত্যু সব সূচকেই জেলার মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলা শীর্ষে অবস্থান করছে। ⁠

Related posts

ব্রাহ্মণবাড়িয়ায় আর্জেন্টিনা সমর্থকরা বাজি পটকা ফুটিয়ে আনন্দ-উল্লাস

News Desk

‘জিয়া স্মৃতি জাদুঘর’র নাম বদলে ‘মুক্তিযোদ্ধা জাদুঘর’ করার দাবি

News Desk

জলকেলিতে শেষ হলো মারমাদের সাংগ্রাই উৎসব

News Desk

Leave a Comment