Image default
বাংলাদেশ

কালকিনি জনসভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

মাদারীপুর জেলার কালকিনি জনসভায় এসে পৌঁছেছেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (৩০ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩টায় তিনি জনসভাস্থলে প্রবেশ করেন।

প্রধানমন্ত্রী জনসভাস্থলে আসার সঙ্গে সঙ্গে স্লোগানে মুখর করে তোলে নেতাকর্মীরা। স্লোগান আর আনন্দধ্বনিতে ভরে ওঠে কালকিনি সৈয়দ আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজ মাঠ।

এদিকে, প্রধানমন্ত্রীকে একনজর দেখতে কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজের মাঠে মানুষের ঢল নেমেছে। সকাল ১০টা থেকে খণ্ড খণ্ড মিছিলে পুরো মাঠজুড়ে অবস্থান নিয়েছেন নেতাকর্মীরা। এজন্য ব্যাপক নিরাপত্তাব্যবস্থা জোরদার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

আজকের জনসভায় সভাপতিত্ব করবেন কালকিনি উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবুল কালাম আজাদ ও সঞ্চালনা করবেন কালকিনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সকাল থেকেই কালকিনির প্রবেশমুখগুলোয় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সতর্ক অবস্থানে রয়েছে। মাদারীপুরের পুলিশ সুপার মো. মাসুদ আলম বলেন, ‘প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে কালকিনিজুড়ে চার স্তরের নিরাপত্তাব্যবস্থা গড়ে তোলা হয়েছে। সিসিটিভির ক্যামেরায় পুরো জনসভাস্থল পর্যবেক্ষণ করা হচ্ছে। এ ছাড়া অন্য বাহিনীগুলোর সদস্যরাও নিরাপত্তা দিতে কাজ করছে।’

Source link

Related posts

পটুয়াখালীতে করোনায় ২ জনের মৃত্যু

News Desk

‘তোর মাকে দোয়া করতে বলিস আমি অভিযানে যাচ্ছি’, বাড়ি গেলো লাশ

News Desk

৪৫তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ করল পিএসসি

News Desk

Leave a Comment