আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ও তার ছেলেসহ পরিবারকে মুঠোফোনে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। গতকাল শনিবার রাত ৮টা ৫ মিনিটে মেয়রকে ফোন করে হত্যার হুমকি দেয় দুর্বৃত্তরা। এ ঘটনায় তিনি বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় শনিবার রাত সাড়ে ১১টায় একটি সাধারণ ডায়রি (জিডি) করেছেন। জিডি নং-৮১১, তারিখ- ১৭/০৪/২০২১।

জিডিতে মেয়র আবদুল কাদের মির্জা উল্লেখ করেন, শনিবার সন্ধ্যা ৮টা ৫মিনিটে +৯৯১৬০০১৬১৬০ নাম্বার থেকে আমার ব্যবহৃত মোবাইল নম্বরে ফোন করে আমি ও আমার একমাত্র সন্তান মির্জা মাসরুর কাদের তাশিকসহ স্বপরিবারকে হত্যার হুমকি দিয়েছে। বহিরাগত ও স্থানীয় কতিপয় অজ্ঞাতনামা সন্ত্রাসীর যোগসাজসে পরিকল্পিত ভাবে আমাদের প্রাণ নাশের হুমকি দিয়েছে। এ অবস্থায় বর্ণিত মোবাইলের কললিস্ট সংগ্রহক্রমে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা আবশ্যক।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি জিডির বিষয় নিশ্চিত করে বলেন, ‘ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করেছি। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে আইননুসারে ব্যবস্থা নেওয়া হবে।’

এর আগে নিজেই সপরিবারে বিষপানে আত্মহত্যার হুমকি দেন নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। গত শুক্রবার সকাল সাড়ে ১০টায় ফেসবুক লাইভে এসে এ হুমকি দেন তিনি। এ সময় ৫০ মিনিট বক্তব্য দেন মেয়র কাদের মির্জা।

Related posts

খরচ বাড়বে মোবাইলে কথা বলা, মেসেজ দেওয়া, ইন্টারনেট ব্যবহারে

News Desk

দৌলতদিয়া-পাটুরিয়ায় যান পারাপার ব্যাহত, দীর্ঘ সিরিয়াল

News Desk

রাজশাহীর ২৮ জায়গায় এডিস মশার লার্ভা, প্রতিরোধে নেই কার্যকর ব্যবস্থা

News Desk

Leave a Comment