কক্সবাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কলেজছাত্র রিদুয়ান হত্যার ঘটনায় দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। চট্টগ্রামের ডাবল মুরিং থানার মনসুরাবাদ এলাকা থেকে পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করেছে র‍্যাব। শুক্রবার (১ এপ্রিল) সন্ধ্যা ৬টায় এই তথ্য জানিয়েছেন র‍্যাব-১৫ এর সহাকারী পরিচালক মো. বিল্লাল উদ্দিন।

গ্রেফতারকৃতরা হলো—পৌরসভার রুমালিয়ারছরা এলাকার সেলিম সওদাগরের ছেলে হেরাম আল ছোটন (২৩) এবং একই এলাকার রশিদ আহমদের ছেলে কামাল হোসাইন (২৪)।

আরও পড়ুন: কক্সবাজারে ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত

বিল্লাল উদ্দিন জানান, আলোচিত হত্যাকাণ্ডের বিষয়ে ভুক্তভোগীর পরিবার বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় মামলা করেন। র‍্যাব-১৫ হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে গোয়েন্দা নজরদারি শুরু করে। চট্টগ্রামের ডাবল মুরিং থানার মনসুরাবাদ এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে তারা। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।

উল্লেখ্য, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে  গত ২৮ মার্চ সন্ধ্যায় সিটি কলেজের ছাত্র রিদুয়ানকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ ওঠে। শহরের সিটি কলেজের গেটের সামনে এই ঘটনা ঘটে। রাত ৮টার দিকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রিদুয়ান। তিনি শহরের সাহিতিক্য পল্লীর আবু ছিদ্দিকের ছেলে।

Source link

Related posts

পলাশবাড়ীতে ট্রাকচাপায় নানি-নাতনি নিহত

News Desk

আমাদের বিরুদ্ধে অপপ্রচারের উপযুক্ত জবাব দিন: প্রবাসীদের প্রতি প্রধানমন্ত্রী

News Desk

জিয়াউর রহমানের মরণোত্তর বিচার এখন সময়ের দাবি: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী

News Desk

Leave a Comment