free hit counter
করোনায় আক্রান্ত চেয়ারম্যান ঘুরে বেড়াচ্ছেন এলাকা
বাংলাদেশ

করোনায় আক্রান্ত চেয়ারম্যান ঘুরে বেড়াচ্ছেন এলাকা

সাতক্ষীরার দেবহাটা উপজেলার পারুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর তার বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন। তবে চেয়ারম্যান সাইফুল ইসলাম মোটরসাইকেলে এলাকা চষে বেড়াচ্ছেন।

সাইফুল ইসলাম পারুলিয়া ইউপির চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। সোমবার (৭ জুন) দুপুর ১২টার দিকে তাকে পারুলিয়ায় পুলিশ ব্যারিকেড পার হয়ে সখিপুর অভিমুখে যেতে ও কিছুক্ষণ পর আরেকটি বাইকে চড়ে ফিরতে দেখা যায়।

দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তার বলেন, চেয়ারম্যান সাইফুল ইসলামের করোনা শনাক্তের পরপরই তার বাড়িটি লকডাউন ঘোষণাসহ তাকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছিল। কোয়ারেন্টাইন উপেক্ষা করে তিনি বাইরে বেড়িয়েছেন জানতে পারার সঙ্গে সঙ্গে তাকে বাড়িতে ফেরত পাঠানো হয়।

সর্দি-কাশি ও জ্বরে আক্রান্ত হওয়ার পর বৃহস্পতিবার (৩ জুন) করোনা পরীক্ষার জন্য দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে নমুনা দেন সাইফুল ইসলাম। শনিবার (৬ জুন) সন্ধ্যায় পরীক্ষার রিপোর্টে তার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়।

চেয়ারম্যান সাইফুলের বাড়ির পার্শ্ববর্তী পারুলিয়া শিয়াপাড়া মসজিদের ঈমাম কাশেম শিকারী জানান, শনিবার করোনা পজিটিভ রিপোর্ট আসার আগে মসজিদেই মুসল্লিদের সঙ্গে জোহরের নামাজ পড়েছেন চেয়ারম্যান সাহেব।

পারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পারুলিয়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, আমি করোনায় আক্রান্ত হয়েছি। নিজের প্রয়োজনে বাইরে ঘুরেছি, তাতে সমস্যা কী? বলেই ফোনের সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

দেবহাটা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. বিপ্লব কুমার মন্ডল বলেন, সাইফুল ইসলামকে কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। উপসর্গ থাকায় তার ছেলেসহ পরিবারের অন্য সদস্যদেরর করোনা পরীক্ষার পরামর্শ দেওয়া হয়েছে।

Related posts

রাজশাহী মেডিকেলে ২৪ ঘণ্টায় আরও ১৭ মৃত্যু

News Desk

শাহরুখের স্ত্রী-সন্তান করোনার ভয়ে ভারত ছেড়ে নিউইয়র্ক

News Desk

শিবচরে ১৩ ইউনিয়ন পরিষদে ভোট ২১ জুন

News Desk