free hit counter
ওবায়দুল কাদেরের গ্রামের বাড়ির সামনে ককটেল হামলা
বাংলাদেশ

ওবায়দুল কাদেরের গ্রামের বাড়ির সামনে ককটেল হামলা

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার বাড়ির সামনে ককটেল হামলার ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। গতকাল শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে নোয়াখালীর দাগনভূঞা-বসুরহাট সড়কের বড় রাজাপুর গ্রামের মির্জার বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাত সাড়ে ১০টার দিকে কয়েকটি মোটরসাইকেল ও একটি মাইক্রোবাস যোগে দুধমুখার দিক থেকে একদল দুর্বৃত্ত মেয়র আবদুল কাদের মির্জার বাড়ির সামনে আসে। এসময় তারা কয়েকটি বাড়ির সামনে কয়েকটি ককটেল নিক্ষেপ করে দ্রুত বসুরহাটের দিকে চলে যায়।

মেয়র আবদুল কাদের মির্জার ভাই শাহাদাত হোসেন বলেন, ‘তিনি তারাবির নামাজ শেষ করে পার্শ্ববর্তী একটি দোকানে চা খেয়ে বাড়ির দিকে যাচ্ছিলেন। এসময় দুধমুখার দিক থেকে একটি মাইক্রোবাস এবং তার পিছনে দুটি মোটরসাইকেল যোগে একদল সন্ত্রাসী আসে। তারা বাড়ির সামনে এসে আমাকে লক্ষ্য করে চারটি ককটেল নিক্ষেপ করলে একটি বিস্ফোরণ হয়। বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা বসুরহাটের দিকে পালিয়ে যায়।’ তিনি এ ঘটনার জন্য তাদের চলমান রাজনৈতিক প্রতিপক্ষকে দায়ী করেছেন।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে তিনটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Related posts

লকডাউনে চলবে না ট্রেন

News Desk

করোনা নিয়ে কাদেরের কবিতা

News Desk

সড়ক দুর্ঘটনা নিয়ে অতিরঞ্জিত তথ্য দিচ্ছে ভুয়া সংগঠন : কাদের

News Desk