Image default
বাংলাদেশ

ঐতিহাসিক ৬ দফা দিবসে আ. লীগের কর্মসূচি

বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের ইতিহাসে অবিস্মরণীয় ও তাৎপর্যপূর্ণ ঐতিহাসিক ৬-দফা দিবস (৭ জুন) উপলক্ষে কর্মসূচি হাতে নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ। দলের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষ্যে এদিন ভোরে বঙ্গবন্ধু ভবন কেন্দ্রীয় কার্যালয় ও দেশব্যাপী আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হবে।

সকাল ৯ টায় বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করবেন দলটির নেতাকর্মীরা। বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ‘ঐতিহাসিক ৬-দফা দিবস’ উপলক্ষে এক বিবৃতিতে দেশবাসীকে ঐতিহাসিক ৭ই জুনের সকল বীর শহীদ ও মহান মুক্তিযুদ্ধের ৩০ লক্ষ শহীদ এবং দেশমাতৃকার স্বাধীনতা, মুক্তি, গণতন্ত্র ও প্রগতি প্রতিষ্ঠায় আত্মদানকারী সকল শহীদের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করে পরম করুণাময়ের নিকট প্রার্থনা করার অনুরোধ জানিয়েছেন।

একই সাথে মাতৃভূমির কল্যাণে জীবন উৎসর্গকারী বীর শহীদদের পবিত্র স্মৃতি, চেতনা ও মূল্যবোধে উদ্বুদ্ধ হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অগ্রসরমান উন্নত-সমৃদ্ধ সুখি-শান্তিপূর্ণ ও কল্যাণকর বাংলাদেশ বিনির্মাণের সংগ্রামে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন। বিবৃতিতে তিনি বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতা-কর্মীদের যথাযথভাবে স্বাস্থ্য-সুরক্ষা বিধি মেনে ঐতিহাসিক ৭ই জুন উপলক্ষে গৃহীত কর্মসূচিতে অংশগ্রহণের অনুরোধ জানিয়েছেন।

Related posts

লাইভে এসে ক্ষমা চাইলেন মামুনুল

News Desk

সদরঘাট এখন ফাঁকা

News Desk

ঘরবাড়ি হারিয়ে নির্ঘুম রাত কাটে তাদের

News Desk

Leave a Comment