free hit counter
ঐতিহাসিক ৬ দফা দিবসে আ. লীগের কর্মসূচি
বাংলাদেশ

ঐতিহাসিক ৬ দফা দিবসে আ. লীগের কর্মসূচি

বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের ইতিহাসে অবিস্মরণীয় ও তাৎপর্যপূর্ণ ঐতিহাসিক ৬-দফা দিবস (৭ জুন) উপলক্ষে কর্মসূচি হাতে নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ। দলের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষ্যে এদিন ভোরে বঙ্গবন্ধু ভবন কেন্দ্রীয় কার্যালয় ও দেশব্যাপী আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হবে।

সকাল ৯ টায় বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করবেন দলটির নেতাকর্মীরা। বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ‘ঐতিহাসিক ৬-দফা দিবস’ উপলক্ষে এক বিবৃতিতে দেশবাসীকে ঐতিহাসিক ৭ই জুনের সকল বীর শহীদ ও মহান মুক্তিযুদ্ধের ৩০ লক্ষ শহীদ এবং দেশমাতৃকার স্বাধীনতা, মুক্তি, গণতন্ত্র ও প্রগতি প্রতিষ্ঠায় আত্মদানকারী সকল শহীদের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করে পরম করুণাময়ের নিকট প্রার্থনা করার অনুরোধ জানিয়েছেন।

একই সাথে মাতৃভূমির কল্যাণে জীবন উৎসর্গকারী বীর শহীদদের পবিত্র স্মৃতি, চেতনা ও মূল্যবোধে উদ্বুদ্ধ হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অগ্রসরমান উন্নত-সমৃদ্ধ সুখি-শান্তিপূর্ণ ও কল্যাণকর বাংলাদেশ বিনির্মাণের সংগ্রামে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন। বিবৃতিতে তিনি বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতা-কর্মীদের যথাযথভাবে স্বাস্থ্য-সুরক্ষা বিধি মেনে ঐতিহাসিক ৭ই জুন উপলক্ষে গৃহীত কর্মসূচিতে অংশগ্রহণের অনুরোধ জানিয়েছেন।

Related posts

প্রধানমন্ত্রীর উপহারে অনিয়ম: পরিদর্শনে মাঠে নামছে ৫ টিম

News Desk

নাসির উদ্দিনসহ আটক ৫, পরীমণি বললেন ‘এখন বাঁচতে পারব’

News Desk

এক কোটিরও বেশি লোকের কর্মসংস্থান হবে অর্থনৈতিক অঞ্চলে : প্রধানমন্ত্রী

News Desk