Image default
বাংলাদেশ

ঐক্যবদ্ধ থাকলে কোনো রাজনৈতিক প্রতিপক্ষই আওয়ামী লীগকে পরাজিত করতে পারবে না: ওবায়দুল কাদের

নিজেরা নিজেদের পরাজিত না করলে দেশে আওয়ামী লীগকে পরাজিত করার মতো কোনো শক্তি নেই বলে মন্তব্য করেছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ঐক্যবদ্ধ থাকলে দেশের কোনো রাজনৈতিক প্রতিপক্ষই আওয়ামী লীগকে পরাজিত করতে পারবে না।

আজ শনিবার দুপুরে পাবনা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন ওবায়দুল কাদের। এ সময় আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য তিনি দলের নেতা-কর্মীদের প্রস্তুত হওয়ার আহ্বান জানিয়েছেন।

আওয়ামী লীগের এই সাধারণ সম্পাদক বলেন, ঐক্যই হচ্ছে আওয়ামী লীগের মূল শক্তি। নতুন চ্যালেঞ্জ নিয়ে এগিয়ে যেতে হবে। দলকে আরও আধুনিক ও শক্তিশালী করে গড়ে তুলতে হবে।

মন্ত্রী আরও বলেন, শেখ হাসিনার উন্নয়নের বিরুদ্ধে দেশে ষড়যন্ত্র চলছে। তাই সবাইকে ঐক্যবদ্ধভাবে সজাগ থাকতে হবে। খারাপ লোকদের কোনোভাবেই নেতা বানানো যাবে না। বসন্তের কোকিলদেরও আশ্রয়-প্রশ্রয় দেওয়া যাবে না।

এর আগে আনুষ্ঠানিকভাবে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান। এতে সভাপতিত্ব করেন পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম। এতে বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এ এইচ এম খায়রুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা এবং স্থানীয় সাংসদেরা।

এ সময় আবদুর রহমান বলেন, দেশে আর কোনো দিনই তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে না। নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে। নির্বাচনকালীন প্রধানমন্ত্রী থাকবেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা।

বিএনপির প্রসঙ্গ টেনে আবদুর রহমান বলেন, বিএনপি কোনো দিন জনগণের সঙ্গে ছিল না, এখনো নেই। আওয়ামী লীগ জনগণের উন্নয়ন করে আর বিএনপি কেবল লুটতরাজ করে। বিএনপি ক্ষমতায় এলে দেশের ঘটিবাটি বেচে দেবে। তাই সবাইকে সজাগ থাকতে হবে।

প্রসঙ্গত, এর আগে ২০১৪ সালের ২০ ডিসেম্বর পাবনা জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়। এর ১৩ মাস পর ৯৩ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় আওয়ামী লীগ।

Related posts

নোয়াখালীর সড়কে প্রাণ গেলো ৪ জনের

News Desk

প্রতীক পেয়ে যা বললেন সাকিব আল হাসান

News Desk

এসআইয়ের লাশ উদ্ধারের ঘটনায় মামলা, শনাক্ত হয়নি ঘাতক গাড়ি

News Desk

Leave a Comment