Image default
বাংলাদেশ

এবার চরমোনাই মাহফিলগামী বাস উল্টে চালক নিহত, আহত ১৫

বরিশালের চরমোনাই মাহফিলে যাওয়ার পথে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের চাঁদপুর রেলগেট নামক স্থানে একটি বাস উল্টে চালক নিহত ও ১৫ যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে পাঁচ জনের অবস্থা গুরুতর।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) ভোরের দিকে রাজবাড়ীর কালুখালি উপজেলার চাঁদপুর রেলগেট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের কালুখালি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত সবার বাড়ি পাবনা সদর উপজেলার বিভিন্ন স্থানে।

নিহত বাসের চালকের নাম নাজমুল (৩৫)। তার বাড়ি রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার সিংড়া গ্রামে। বুধবার রাত ১০টার দিকে পাবনা সদর থেকে বাসটি ছেড়ে বরিশাল চরমোনাই পীরের মাহফিলের উদ্দেশে যাচ্ছিল।

পাংশা হাইওয়ে থানার ওসি মো. লিয়াকত আলী বলেন, আমরা ধারণা করছি, বাসের চালক ঘুমিয়ে পড়ার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়। ঘটনাস্থলেই চালক নিহত হন। আহতদের উদ্ধার করে কালুখালি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

একই মাহফিলে যাওয়ার পথে মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দিবাগত রাতে বরিশালের সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের নলচর সংলগ্ন আ‌ড়িয়াল খাঁ নদীতে ট্রলারডুবিতে তিন জনের লাশ উদ্ধার করা হয়েছে।

Source link

Related posts

পশুর হাটে দাম বেশি, বেচাকেনা কম

News Desk

যে বাড়িতে থাকতেন নতুন জঙ্গি সংগঠনের আমিরসহ তিন জন

News Desk

বাংলাদেশের সঙ্গে বাণিজ্য দ্বিগুণ করতে চায় তুরস্ক

News Desk

Leave a Comment