উত্তরের মহাসড়কে ১৫ কিলোমিটার যানজট
বাংলাদেশ

উত্তরের মহাসড়কে ১৫ কিলোমিটার যানজট

বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড় সিরাজগঞ্জের মহাসড়কের ঝাউল ওভারব্রিজ এলাকায় প্রাইভেটকার-ট্রাক সংঘর্ষের ঘটনায় ১৫ কিলোমিটার এলাকাজুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। এ ঘটনায় নলকা মোড় থেকে বঙ্গবন্ধু সেতুর টোলপ্লাজা পর্যন্ত উত্তরবঙ্গগামী ও ঝাউল ওভারব্রিজ থেকে ঢাকাগামী লেনে তীব্র যানজট লেগেছে।

সোমবার (২৪ জুন) সকাল সাড়ে ৯টার দিকে ঝাউল ওভারব্রিজ এলাকায় উত্তরবঙ্গগামী চুনবাহী একটি ট্রাকের সঙ্গে প্রাইভেটকারের সংঘর্ষের ঘটনা ঘটে।

যানজটের কবলে পড়া ঢাকা থেকে আসা ট্রাক ড্রাইভার মোস্তফা বলেন, টাঙ্গাইলের এলেঙ্গা থেকে যানজটের সৃষ্টি হয়েছে। তবে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় থেকে ঝাউল ওভারব্রিজ ১০ কিলোমিটার রাস্তা আসতে প্রায় চার ঘণ্টা সময় লেগেছে। জানি না আরও কতক্ষণ এই যানজটে আটকে থাকতে হবে।

উত্তরের মহাসড়কে ১৫ কিলোমিটার যানজট

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি আব্দুল কাদের জিলানী বলেন, সকাল সাড়ে ৯টার দিকে উত্তরবঙ্গগামী চুনবাহী একটি ট্রাক ঝাউল ওভারব্রিজের পশ্চিম পাশে উল্টে যায়। ট্রাকটি উল্টে যাওয়ার পর থেকেই দুই পাশে যানজটের সৃষ্টি হয়।

তিনি বলেন, এই জায়গাটা দুই লেনের রাস্তা, এর ওপর দিয়ে ফ্লাইওভারের কাজ চলছে। যার ফলে এই একটা রাস্তা দিয়েই দুপাশের গাড়ি এক লেন করে চলাচল করে। কিন্তু ট্রাকটি উল্টে যাওয়ায় দুপাশের গাড়িই আটকে যায়। ফলে ঢাকাগামী লেনে এখান থেকে প্রায় নলকা ও উত্তরবঙ্গগামী লেনে যানজটটি সেতু পশ্চিম পর্যন্ত গিয়ে পৌঁছেছে।

উত্তরের মহাসড়কে ১৫ কিলোমিটার যানজট

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, তবে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ট্রাকটি রাস্তার পাশে সরিয়ে দিয়ে যান চলাচল শুরু করিয়েছি। আশা করছি, অল্প সময়ের মধ্যেই যানজট স্বাভাবিক হয়ে যাবে।

Source link

Related posts

২৪ ঘণ্টায় আরও ৩৮ জনের মৃত্যু

News Desk

কক্সবাজারের ইনানীতে পর্যটকদের জন্য চালু হলো ‘কায়াকিং’

News Desk

কুমিল্লায় অবরোধকারীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া

News Desk

Leave a Comment