Image default
বাংলাদেশ

ইতিহাসে সবচেয়ে বেশি ভোটের ব্যবধানে জয়লাভ করবো: পাটমন্ত্রী

নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, ‘এই আসনে আমরা ইতিহাসে সবচেয়ে বেশি ভোটের ব্যবধানে নৌকা মার্কায় জয়লাভ করবো। এই নির্বাচন একটা অপশক্তির বিরুদ্ধে। তাই আমরা এবার ইতিহাসে সবচেয়ে বেশি ভোটের ব্যবধানে জয়লাভ করবো।’

বুধবার (৩ জানুয়ারি) বিকালে উপজেলার মুড়াপাড়া কলেজ মাঠে নির্বাচনি সমাবেশে অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘আমার একজন গুরু আছেন। আমার গুরু হলেন শেখ হাসিনা। এই নৌকা মার্কা হলো বঙ্গবন্ধুর, শেখ হাসিনার, স্বাধীনতার, জনগণের, বাংলাদেশের ও রূপগঞ্জের মার্কা। আমার গুরু শেখ হাসিনা। নৌকার গুরু শেখ হাসিনা। কিন্তু আপনাদের কাছে প্রশ্ন রাখছি, কেটলির গুরু কে? কেটলি মার্কার প্রার্থীর গুরু হলো ভূমিদস্যু। আর নৌকার গুরু শেখ হাসিনা। আপনারা সেই নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন।’

ভূমিদস্যুরা অপপ্রচার করছে উল্লেখ করে পাটমন্ত্রী বলেন, ‘ভূমিদস্যুরা অপপ্রচার শুরু করেছে। ওই ভূমিদস্যুদের বিরুদ্ধে জবাব দিতে হবে। ওদের কিছু টেলিভিশনে আমাদের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার করছে। আপনাদের বিভ্রান্ত করার চেষ্টা করছে। যাতে করে আপনারা আমার প্রতি বিরক্ত হন। কিন্তু আপনারা যদি তাদের বিশ্বাস করেছেন তো মরেছেন। তাদের মিথ্যা প্রলোভনে বিশ্বাস করবেন না। তারা মিথ্যাবাদী, তারা এটা করে খায়। তারা জমির পর জমি দখল করে যাচ্ছে। পুকুর, ঘরবাড়ি, ইউনিয়নের পর ইউনিয়ন দখল করে যাচ্ছে। ওই ভূমিদস্যুদের ভোট দেবেন না।

তিনি আরও বলেন, ‘চারদিকে আজকে নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে। নৌকার পক্ষে প্রচারণায় গেলে শত শত মানুষের ঢল নামে। আজকে পুরো কলেজ মাঠ ভরে গেছে। পাড়া-মহল্লা থেকে হাজার হাজার মানুষ নৌকার জন্য জমায়েত হয়েছে। এতে পরিষ্কার হয়ে যায়, মানুষ নৌকাকে ভালোবাসে। তারা নৌকাকে বিজয়ী করবে।

প্রসঙ্গত, এই আসনে কেটলি প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান ভূঁইয়া নির্বাচনে অংশ নিয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী হিসেবে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী এবং তৃণমূল বিএনপির মহাসচিব তৈমুর আলম খন্দকার রয়েছেন।

Source link

Related posts

রামেক হাসপাতালেও মশার উৎপাত, ২৪ ঘণ্টায় মশারির নিচে রোগী

News Desk

ওড়না ডেলিভারি, শিং মাছ কেনা, ঘুড়ি কেনাও জরুরি প্রয়োজন

News Desk

গুগল-অ্যামাজনের পর ভ্যাট নিবন্ধন নিল ফেসবুক

News Desk

Leave a Comment