নারায়ণগঞ্জের ফতুল্লায় আলমগীর হোসেন নামে এক ইটভাটা শ্রমিককে প্রকাশ্যে পিটিয়ে হত্যার ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে র‍্যাব। শুক্রবার (১ এপ্রিল) সকালে রাজধানীর শান্তিনগর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো-আব্দুল আলী (৬০) ও ওমর ফারুক (৪৬)। আব্দুল আলী তিশা ব্রিকস ফিল্ড ও ওমর ফারুক মারুফা ব্রিকস ফিল্ডে লোড-আনলোডের কাজ করতেন। আলমগীরও ব্রিকস ফিল্ডে একই কাজ করতেন।

দুপুরে সিদ্ধিরগঞ্জে র‍্যাব-১১ সদর দফতরে সংবাদ সম্মেলনে অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল তানভীর মাহমুদ পাশা জানান, পূর্ববিরোধের জের ধরে গত ২১ মার্চ সদর উপজেলার ফতুল্লা থানার বক্তাবলী ইউনিয়নের লক্ষ্মীনগর এলাকায় আলমগীর হোসেনকে পিটিয়ে আহত করা হয়। গুরুতর আহত অবস্থায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

তিনি আরও জানান, এ ঘটনায় আলমগীরের স্ত্রী বাদী হয়ে ফতুল্লা থানায় হত্যা মামলা করেন। হত্যাকাণ্ডের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে পুলিশের পাশাপাশি তদন্ত শুরু করে র‍্যাব। এর ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর শান্তিনগরে অভিযান চালিয়ে দুই জনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদেরকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। 

Source link

Related posts

অনলাইনে ট্রেনের অগ্রিম টিকিট কাটার নিয়ম

News Desk

হিলিতে ৭ মাসে রাজস্ব ঘাটতি ২৩ কোটি ৮৩ লাখ টাকা

News Desk

পিরোজপুরে ডেঙ্গুতে নারীর মৃত্যু

News Desk

Leave a Comment