Image default
বাংলাদেশ

আগুন নেভাতে 'দেরি করে আসায়' ফায়ার সার্ভিসের গাড়িতে হামলা, দুই কর্মী আহত

দিনাজপুরের কাহারোল উপজেলার দশমাইল এলাকায় আরিফ ফিলিং স্টেশনে আগুন লেগেছে। এতে স্টেশনে থাকা চারটি যানবাহন পুড়ে যায়। আগুন নেভাতে দেরি করে আসায় বিক্ষুব্ধ জনতা ফায়ার সার্ভিসের গাড়িতে হামলা চালায়। এতে আহত হয়েছেন ফায়ার সার্ভিসের দুই কর্মী। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বৃহস্পতিবার রাত সোয়া ৮টার দিকে এ ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিটের চেষ্টায় রাত পৌনে ১০টায় আগুন নিয়ন্ত্রণে আসে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সোয়া ৮টার দিকে আরিফ ফিলিং স্টেশনে একটি লরি থেকে তেল নামানো হচ্ছিল। এ সময় আগুন ধরে যায়। এতে স্টেশনের সামনে পার্কিং করে রাখা দুটি ট্রাক, তেলবাহী লরি ও একটি মোটরসাইকেল পুড়ে যায়। খবর পেয়ে রাত পৌনে ৯টার দিকে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিটের সদস্যরা সেখানে পৌঁছান। তারা রাত পৌনে ১০টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। এরই মধ্যে দেরি করে আসায় বিক্ষুব্ধ জনতা ফায়ার সার্ভিসের গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে। এতে দুই কর্মী আহত হন। 

কাহারোল উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, দিনাজপুর সদর, কাহারোল, বীরগঞ্জ ও সৈয়দপুর ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এরই মধ্যে আগুনে এক ব্যক্তির হাত ও চারটি যানবাহন পুড়ে গেছে। এরপরই দেরি করে আসার অভিযোগ তুলে ফায়ার সার্ভিসের ওপর হামলা চালায় কয়েকজন ব্যক্তি। এতে ফায়ার সার্ভিসের দুই কর্মী আহত হন। তাদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

Source link

Related posts

খাগড়াছড়িতে ডেঙ্গুর চেয়ে ম্যালেরিয়ায় আক্রান্ত দ্বিগুণ

News Desk

যথাসময়ে আমদানি বিল পরিশোধ না করলে লাইসেন্স বাতিল

News Desk

চট্টগ্রামে করোনায় মৃত্যু থামছে না, শনাক্তের গতি কমেছে কিছুটা

News Desk

Leave a Comment