Image default
বাংলাদেশ

অপহরণের দুই মাস পর স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার ৩

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা থেকে অপহরণের দুই মাস পর এক কিশোরীকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (৩১ মার্চ) নারায়ণগঞ্জের ফতুল্লা থানা এলাকা থেকে তাকে উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় তিন জনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (১ এপ্রিল) তাদেরকে গলাচিপা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো-রাসেল মৃধা (২২), দুধা মৃধা (৪৫) ও হালিমা বেগম (৩৮)। তাদের বাড়ি উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের ছোটবাইশদিয়া গ্রামে। 

গত ৩ ফেব্রুয়ারি ভুক্তভোগীর মা বাদী হয়ে রাঙ্গাবালী থানায় একটি অপহরণ মামলা করেন। মামলায় রাসেল মৃধাকে প্রধান আসামি করা হয়। এছাড়া আরও দুই জনকে আসামি করা হয়।

ভুক্তভোগীর মা বলেন, ‘২ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৭টায় আমার মেয়ে স্কুল শিক্ষকের কাছে প্রাইভেট পড়তে যাওয়ার কথা বলে বের হয়। এরপর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। ৩ ফেব্রুয়ারি রাঙ্গাবালী থানায় একটি অপহরণ মামলা করি। মামলা তুলে নিতে বিভিন্নভাবে ভয়ভীতিও দেখানো হয় আমাকে। আমার মোবাইলে ফোনে কল দিয়ে মুক্তিপণ দাবি করে রাসেল।’

তিনি আরও বলেন, ‘এর আগে আমার মেয়েকে স্কুলে যাওয়া-আসার পথে প্রায় সময় প্রেমের প্রস্তাবসহ বিভিন্ন কুপ্রস্তাব দিয়েছিল রাসেল। বিষয়টি আমাকে জানালে রাসেলের অভিভাবককে জানাই। এতে সে আরও ক্ষিপ্ত হয় ওঠে।’

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জগলুল হায়দার জানান, বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়েছে। অপহরণ মামলায় প্রধান অভিযুক্তসহ তিন জনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। 

Source link

Related posts

মোটরসাইকেল থেকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট নারী

News Desk

৬ মাস পর ভারত থেকে এলো সজনে

News Desk

রাজধানীতে বাস ঢুকলেই গুনতে হচ্ছে জরিমানা

News Desk

Leave a Comment