Image default
বাংলাদেশ

অটোরিকশা থেকে ৭টি স্বর্ণের বারসহ গ্রেফতার ২

ঢাকায় পাচারকালে চাঁদপুরে সিএনজিচালিত অটোরিকশা থেকে ৩৫৪ ভরি ওজনের ৭টি স্বর্ণের বার জব্দ করেছে পুলিশ। এ সময় বিকাশ ধর সুমন (৪৩) ও মনোরঞ্জন ভৌমিক নামে দুই জনকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকালে চাঁদপুর পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় এ তথ্য জানান।

গ্রেফতারকৃত বিকাশ চট্টগ্রাম কোতোয়ালি থানার আন্দরকিল্লা বকসিরহাট এলাকার যতীন্দ্র মোহন ধরের ছেলে এবং মনোরঞ্জন চট্টগ্রাম পাহাড়তলী এলাকার বণিকপাড়ার মাখন চন্দ্র ভৌমিকের ছেলে।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় চাঁদপুর সদর মডেল থানার পুলিশ ফোর্স শহরের বঙ্গবন্ধু সড়কের আল-আমিন একাডেমি স্কুলের প্রবেশপথে চেকপোস্ট বসায়। সেখানে ফরিদগঞ্জ থেকে আসা চাঁদপুর লঞ্চঘাটগামী একটি সিএনজিচালিত অটোরিকশা তল্লাশিকালে বিকাশ ও মনোরঞ্জেনের কাছ থেকে স্বর্ণের বারগুলো জব্দ করা হয়।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানান, তারা স্বর্ণের বারগুলো বিপ্লব ধর ও লক্ষণ ধর নামে ব্যক্তিদের কাছ থেকে সংগ্রহ করে পাচারের উদ্দেশে ঢাকায় নিয়ে যাচ্ছিলো।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় জানান, জব্দকৃত স্বর্ণের ওজন ৩৫৪ ভরি ৬ আনা ৩ রতি। যার আনুমানিক মূল্য ৩ কোটি ১৫ লাখ ৩৯ হাজার ৩৭৫ টাকা। আসামিদের বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানায় মামলা করা হয়েছে। তাদের আজই আদালতে পাঠানো হবে।

এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, জাতীয় ও স্থানীয় পত্রিকার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Source link

Related posts

ঘের থেকে উঠছে গ্যাস, চলছে রান্না

News Desk

তলাবিহীন ঝুড়ি থেকে উদীয়মান নক্ষত্র বাংলাদেশ

News Desk

১৬ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

News Desk

Leave a Comment