Image default
বাংলাদেশ

কাশিয়ানীতে সাবেক ছাত্রনেতা হত্যার প্রতিবাদে মানববন্ধন

গোপালগঞ্জের কাশিয়ানীতে ফুটবলার ও এম এ খালেক কলেজের সাবেক ছাত্রলীগ নেতা শরিফুল ইসলাম হেলাল হত্যার প্রতিবাদে ও বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

রোববার (২৩ মে) উপজেলার মাজড়া বাজারে সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করেন এলাকাবাসী। এতে এলাকার কয়েক শ’ নারী-পুরুষ ও নিহতের স্বজনেরা অংশ নেন।

এ সময় বক্তব্য রাখেন মহেশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, নিহত হেলালের মা শাহিনা বেগম, স্ত্রী মুক্তা বেগম, বোন লাকি বেগম, আখি বেগম, ভাই শামীম শেখ, জুন্নু শেখ, সোহাগ শেখ, আলিম মোল্যা প্রমুখ।

এ সময় বক্তারা শরিফুল ইসলাম হেলাল হত্যার সাথে জড়িতদের গ্রেফতার করে দ্রুত বিচারের আওতায় আনা দাবি জানান।

উল্লেখ্য, ১৭ মে এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কাশিয়ানী উপজেলার হিরণ্যকান্দি গ্রামের অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা ফেরাদাউস আলমের ছেলে শরিফুল ইসলাম হেলালকে প্রতিপক্ষের লোকজন প্রকাশ্য দিবালোকে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে। এ ঘটনার পরের দিন মঙ্গলবার (১৮ মে) নিহতের ভাই মো. খায়রুল আলম শামীম বাদী হয়ে কাশিয়ানী থানায় ২২ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।
কাশিয়ানী থানার ওসি মোঃ আজিজুর রহমান বলেন, এ ঘটনায় এ পর্যন্ত ৭ জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ এ ঘটনার তদন্ত ও অভিযুক্তদের গ্রেফতারে তৎপর রয়েছে।

Related posts

নারায়ণগঞ্জে কারখানায় অগ্নিকাণ্ডে একজনের মৃত্যু

News Desk

সেন্টমার্টিনগামী জাহাজে আগুন, তদন্তে ৩ সদস্যের কমিটি

News Desk

খুলনা মেডিকেল ল্যাবে ১০৭ জনের শনাক্ত

News Desk

Leave a Comment