free hit counter
অন্যান্য

‘সুন্দর’ কোহলির ব্যাটিং দেখে আনন্দে নেচেছেন আনুশকা

খুব বেশি দিন নয়, এশিয়া কাপের আগেও বিরাট কোহলির ব্যাটে ছিল রানের খরা। তখন কতজন যে কত কথা বলেছেন! কেউ তাঁর ভালো চেয়ে কীভাবে স্বরূপে ফিরে আসা যায়, সেই পরামর্শ দিয়েছেন। কেউ আবার কোহলিকে ফেলে দিয়েছিলেন বাতিলের খাতায়!

সেই কোহলিই কাল বিশ্বকাপে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে ভারতকে জয় এনে দেওয়ার নায়ক। শেষ ওভারে গড়ানো রোমাঞ্চকর ম্যাচে ৫৩ বলে অপরাজিত ৮২ রান করে ম্যাচসেরার পুরস্কারও জিতেছেন কোহলি।

জয়ের জন্য ১৬০ রানের লক্ষ্যে খেলতে নেমে ৭ রানে লোকেশ রাহুলকে হারানোর পর উইকেটে আসেন কোহলি। তিনি ব্যাটিংয়ে নামার পর ভারতের স্কোরবোর্ডে আর ৩ রান যোগ হতেই আউট হয়ে ফেরেন অধিনায়ক রোহিত শর্মা। এরপর বলতে গেলে দলকে একাই টেনেছেন কোহলি।

দলকে জেতানো অপরাজিত ৮২ রানের ইনিংসটি খেলার পথে ৬টি চারের পাশাপাশি ৪টি ছয় মেরেছেন কোহলি। তাঁর অসাধারণ এই ব্যাটিং টেলিভিশনে দেখেছেন স্ত্রী আনুশকা শর্মা। কোহলির এই ব্যাটিং দেখে আনন্দে আত্মহারা হয়েছেন বলিউডের এ নায়িকা।

কোহলি একটু একটু করে ভারতকে জয়ের দিকে নিয়ে গেছেন, আনুশকার মনটা ক্রমেই আনন্দে ভরে গেছে। একটা সময়ে তিনি টেলিভিশনে খেলা দেখতে দেখতে ছোট্ট মেয়ের সামনে নাচতেই শুরু করে দেন। ম্যাচ শেষ নিজের সেই আনন্দের কথা আনুশকা ভক্ত–সমর্থকদের সঙ্গে ভাগ করে নিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া এক পোস্টের মাধ্যমে।

সেই পোস্টে আনুশকা টেলিভিশন থেকে তোলা একটি ছবি দিয়ে লেখার শুরুটা করেছেন এভাবে, ’তুমি সুন্দর, তুমি অনিন্দ্য সুন্দর! আজ রাতে তুমি মানুষের মন আনন্দে ভরিয়ে দিয়েছ। তাও আবার দীপাবলির আগে।’

Bednet steunen 2023