Image default
অন্যান্য

লাপোর্তার প্রস্তাবে ‘না’ বলেছিলেন পিকে

বয়স কিংবা ছন্দ কোনোটাই পক্ষে ছিল না। বিদায়ের ঘোষণাটাও কাছেই ছিল। তবু জেরার্ড পিকের অবসর ঘোষণাটা আকস্মিকই। নতুন মৌসুম শুরুর তিন মাস পেরোনোর আগেই পিকে জানিয়ে দেন আর নয়, এবার বুট জোড়া তুলে রাখা যাক!

সাম্প্রতিক সময়ে তারকারা গুরুত্বপূর্ণ সব ঘোষণা সামাজিক যোগাযোগমাধ্যমেই দিয়ে থাকেন। কদিন আগে রজার ফেদেরারও নিজের বিদায়ের ঘোষণা দেন সামাজিক যোগাযোগমাধ্যমে। সেই একই পথে হাঁটলেন পিকেও।

এক ভিডিও বার্তায় বার্সার সঙ্গে ২৫ বছরের আনুষ্ঠানিক সম্পর্ক ছিন্ন করার কথা জানান সময়ের অন্যতম সেরা এই ডিফেন্ডার। ক্লাবের পক্ষ থেকে একটা প্রস্তাব পেয়েছিলেন পিকে—অবসরের ঘোষণাটা তিনি দিতে পারেন আনুষ্ঠানিকভাবে!

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা বলছে, গত সপ্তাহেই অবসরের সিদ্ধান্তের কথা বার্সা সভাপতি হোয়ান লাপোর্তাকে জানান পিকে। নিজের এবং ক্লাবের জন্য এটিকেই সেরা সিদ্ধান্ত মনে করেছিলেন বিশ্বকাপ জয়ী এই তারকা।

১৪ বছর ধরে বার্সার মূল দলে খেলা পিকের প্রস্তাব মেনে নিয়ে তাঁকে লাপোর্তা প্রস্তাব দিয়েছিলেন যৌথ সংবাদ সম্মেলনে বিদায়ের ঘোষণা দিতে, যেখানে পিকের সঙ্গে ক্লাব প্রতিনিধিও উপস্থিত থাকবেন।

তবে পিকে সভাপতির এ প্রস্তাব ফিরিয়ে দেন। বিদায়ের সিদ্ধান্তটা পিকে মূলত নিজের মতো করেই জানাতে চেয়েছিলেন। এর ধারাবাহিকতাতেই এসেছে গতকাল রাতের আকস্মিক ঘোষণাটি।

Related posts

‘অ্যাগলা হয়রানি ছাড়া কিছু লয়, অথচ আ.লীগের প্রোগ্রাম হলে অ্যাগলা কিছুই থাকত না’

News Desk

বিশ্বকাপ শেষ পল পগবার

News Desk

রাস উৎসব ৮ নভেম্বর, মণিপুরিপাড়াগুলোতে চলছে নানা প্রস্তুতি

News Desk

Leave a Comment