free hit counter
ফ্রান্সের মিডফিল্ডার পল পগবা
অন্যান্য

বিশ্বকাপ শেষ পল পগবার

পল পগবা কাতার বিশ্বকাপে খেলতে পারবেন কি না—সে প্রশ্ন গত জুলাইয়েই উঠেছিল, যখন লস অ্যাঞ্জেলেসে জুভেন্টাসের অনুশীলনে হাঁটুর চোটে পড়েছিলেন। শুরুতে চোট অত গুরুতর মনে না হলেও পরে জানা গেল, অস্ত্রোপচার লাগবে এবং তারপর অনেক দিন মাঠের বাইরে থাকতে হতে পারে ফ্রান্সের হয়ে গত বিশ্বকাপজয়ী এই মিডফিল্ডারকে।

সেপ্টেম্বরে অস্ত্রোপচার করানোর পর কাল তাঁর এজেন্ট নিশ্চিত করেছেন, বিশ্বকাপের আগে সময়মতো সেরে না ওঠায় ফ্রান্সের হয়ে কাতারে যাওয়া হচ্ছে না জুভেন্টাসের এই মিডফিল্ডারের। অর্থাৎ, কাতার বিশ্বকাপে পগবাকে দেখা যাবে না। ২০ নভেম্বর কাতারে শুরু হবে বিশ্বকাপ।

বিশ্বকাপ শেষ পল পগবার

পগবার এজেন্ট রাফায়েলা পিমেন্তা সংবাদমাধ্যমকে বলেছেন, ‘তুরিনো ও পিটসবার্গে কাল এবং আজ তার শারীরিক অবস্থা মূল্যায়নের পর জানাতে খুব কষ্ট হচ্ছে যে, অস্ত্রোপচার থেকে সুস্থ হয়ে উঠতে আরও সময় লাগবে পল পগবার। এ কারণে বিশ্বকাপের আগে জুভেন্টাসের স্কোয়াডে এবং কাতারে ফ্রান্স জাতীয় দলের সঙ্গেও তিনি যোগ দিতে পারবেন না।

ম্যানচেস্টার ইউনাইটেড থেকে গত জুলাইয়ে ফ্রি-তে জুভেন্টাসে যোগ দেওয়ার পর এই মৌসুমে ইতালিয়ান ক্লাবটির হয়ে একটি ম্যাচও খেলেননি পগবা। জুভেন্টাসও তাঁর চোট নিয়ে বিবৃতিতে জানিয়েছে, ‘পিটসবার্গের প্রফেসর ভোলকার মুশাল তাঁর হাঁটু দেখার পর এবং রেডিওলজিক্যাল পরীক্ষায় এতটুকু বোঝা গেছে, পগবাকে সুস্থ হয়ে ওঠার প্রক্রিয়া চালিয়ে যেতে হবে।

Related posts

শীতাতপ নিয়ন্ত্রিত পরিবেশে খেলবেন জামালরা

News Desk

বিশ্বজুড়ে করোনায় আরও ৭ হাজার মৃত্যু

News Desk

পেটেন্ট উন্মুক্তের পক্ষে রাশিয়া ফ্রান্স ইতালি

News Desk
Bednet steunen 2023