free hit counter
অন্যান্য

চুরিতে বাধা দেওয়ায় আনসার সদস্যকে মারধর

স্ক্র্যাব চুরি করতে বাধা দেওয়া মীরসরাইয়ে ইস্পাত শিল্প নির্মাণ প্রতিষ্ঠান বিএসআরএম কারখানায় দায়িত্বরত আনসার সদস্য বাহারুল ইসলামের (৪৬) ওপর হামলার ঘটনা ঘটেছে। বুধবার (২৭ এপ্রিল) ভোরে উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের সোনাপাহাড় এলাকায় অবস্থিত বিএসআরএম কারখানায় এই ঘটনা ঘটে। বাহারুল ইসলাম টাঙ্গাইল জেলার মনসুর রহমানের ছেলে বাহারুল ইসলাম (৪৬)।

. . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .

আনসার দলনেতা (পিসি) মাসুদ বলেন, রাতে স্ক্র্যাব চুরির উদ্দেশ্যে ১৫-২০ জনের একটি গ্রুপ বিএসআরএম কারখানায় পূর্ব দিক থেকে প্রবেশ করে। এ সময় দায়িত্বে থাকা আনসার সদস্যরা বাধা দিলে দুর্বৃত্তদের ছোড়া পাথরের আঘাতে এক আনসার সদস্য আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়।

বিএসআরএমের সিনিয়র ম্যানেজার (প্রশাসন) মো. আসাদুজ্জামান বলেন, স্ক্র্যাব চুরি ও আনসার সদস্য আহতের ঘটনায় জোরারগঞ্জ থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আহত আনসার সদস্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন। এর আগেও কয়েকবার কারখানা থেকে স্ক্র্যাব চুরির ঘটনা ঘটেছে বলে জানান তিনি। তখনও আমাদের বেশ কয়েকজন আনসার সদস্য আহত হয়েছিল।

জোরারগঞ্জ থানার ডিউটি অফিসার এএসআই দেলোয়ার হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।