কুষ্টিয়ার কুমারখালী উপজেলার পান্টি ইউনিয়ন পরিষদ নির্বাচন কেন্দ্র করে যুবককে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। শনিবার রাত ১১টার দিকে পান্টি ইউনিয়নের পিতম্বরবশি পশ্চিমপাড়ায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত শিপন (২৮) একই গ্রামের আলতাফ শেখের ছেলে।

এ বিষয়ে পান্টি ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান হাফিজ বলেন, শিপন স্থানীয় গোদের বাজারে ‘ওমর এন্টারপ্রাইজ’ নামে একটি ডেকোরেটরের ব্যবসা করতেন। রাতে দোকান বন্ধ করে বাড়িতে যাওয়ার পথে সালিশের কথা বলে তাকে ডেকে নিয়ে যায় প্রতিপক্ষরা। এ সময় তাকে পিতম্বরবশি পশ্চিমপাড়া কবিরের বাড়ির সামনে রাস্তার ওপর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে।

তিনি বলেন, গতবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে পান্টি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামিউর রহমান সুমন নৌকা প্রতীকে এবং মাসুদ মোল্লা আনারস প্রতীকে ভোট করেন। দুজনই ভোটে হেরে যান। সেই সময় থেকেই আওয়ামী লীগের দুগ্রুপে বিরোধ লেগে আছে। এরই জের ধরে সুমনের লোকজন মাসুদের সমর্থক শিপনকে ডেকে নিয়ে গিয়ে হত্যা করেছে।

কুমারখালী থানার ওসি মজিবুর রহমান জানান, আধিপত্য বিস্তার কেন্দ্র করে পান্টি এলাকায় দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের দুগ্রুপের মধ্যে হামলা-পাল্টাহামলার ঘটনা ঘটে আসছিল।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এরই জেরে এই হত্যাকাণ্ডটি ঘটতে পারে। নতুন করে সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সূত্র : সবুজ দেশ নিউস

Related posts

প্রযোজক-পরিচালক আজিজুর রহমান বুলি আর নেই

News Desk

তিন মাস ধরে নিখোঁজ থাকার পর জঙ্গি সন্দেহে গ্রেপ্তার

News Desk

ফ্রান্সে বাংলাদেশি বৌদ্ধবিহারে বৌদ্ধদের কঠিন চীবর দান

News Desk

Leave a Comment