free hit counter
অন্যান্য

অনলাইনে অর্ডার করে অনিয়ন রিং পেলেন, তবে…

অনলাইনে নিয়মিত কেনাকাটা করেন অথচ একবারও বিব্রতকর অভিজ্ঞতার মুখে পড়েননি, এমন মানুষ খুঁজে পাওয়া কষ্টকর। সৌখিন পণ্য, ঘরের বাজারের পাশাপাশি খাবারদাবারের জন্যও অনেকে এখন অনলাইন ডেলিভারির নির্ভরশীল। কয়েকটি ক্লিকের মাধ্যমে অনেকেই এখন যেকোনো রেস্টুরেন্ট থেকে পছন্দমত খাবার অর্ডার করা যায়।

তেমনই এক অনাকাঙ্ক্ষিত পরিস্থিতির মুখোমুখি হয়েছেন উবাইদু নামের এক ভারতীয় নাগরিক। দেশটির সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, দিল্লির ওই বাসিন্দা অনলাইনে এক ফুড ডেলিভারি অ্যাপের মাধ্যমে রেস্টুরেন্ট থেকে অনিয়ন রিং অর্ডার করেছিলেন। তিনি অনিয়ন রিং পেয়েছেন ঠিকই, কিন্তু সেখানে অনিয়ন তথা পেঁয়াজ ছিল কাঁচা।

পরবর্তীতে সামাজিক যোগাযোগমাধ্যম উবাইদু নিজের এই বিব্রতকর অভিজ্ঞতার কথা সবার সঙ্গে ভাগাভাগি করেন। ইনস্টাগ্রামে আপলোড করা এক ভিডিওতে তিনি মুখে হাসি রেখে বলেন, “আমি অনিয়ন রিং অর্ডার করেছিলাম এবং দেখুন আমি কী পেয়েছি!”

তবে কোন অ্যাপের মাধ্যমে এবং কোন রেস্টুরেন্ট থেকে অনিয়ন রিং অর্ডার করেছিলেন, সেটি অবশ্য উবাইদু জানাননি। তবে সেই কাঁচা অনিয়ন রিংয়ের জন্য তাকে পকেট থেকে ৫৯ রুপি খরচ করতে হয়েছে।

তবে উবাইদুর ঘটনাটি ইন্টারনেটে ছড়িয়ে পড়ে ব্যাপক সাড়া ফেলেছে। এরই মধ্যে তার আপলোড করা ভিডিওটিতে ৩,৩০০টিরও বেশি লাইক পড়েছে। সেই ভিডিওর কমেন্ট সেকশনও ছিল বিভিন্ন রকম মন্তব্যে ভরপুর।

এক ব্যবহারকারী বলেন, “এ কারণেই আমি সহজেই কোনো কিছুর ওপর আস্থা রাখতে পারি না।” আরেক ব্যবহারকারী বলেন, “প্রকৃতপক্ষে তাদের ভুল নেই।” অপর এক ব্যবহারকারী বলেন, “আমি তার হাসির আড়ালে লুকিয়ে থাকা কষ্টটা বুঝতে পাচ্ছি।” এছাড়া, আরেক ব্যবহারকারী বলেন, “বিষয়টি দুঃখজনক হলেও কিছুটা হাস্যকর।”