free hit counter
অন্যান্য

অচিরেই আমরা ক্ষমতায় যাচ্ছি : শামসুজ্জামান দুদু

বিএনপির ভাইস চেয়ারম্যান ও সমাবেশ বাস্তবায়ন কমিটির সমন্বয়ক শামসুজ্জামান দুদু বলেছেন, ‘অচিরেই আমরা ক্ষমতায় যাচ্ছি। খুলনা থেকে শপথ, শেখ হাসিনার অধীনে আর কোনো নির্বাচন করতে দেব না। আওয়ামী লীগের লোকেরা বলেছিল পদ্মার এপারে কোনো সমাবেশ করতে দেবে না। তারা একটু এসে দেখুক, লজ্জা পাবে।

আজ শনিবার (২২ অক্টোবর) বিকেলে খুলনার ডাকবাংলো সোনালী ব্যাংক চত্বরে বিএনপির গণসমাবেশে তিনি এ কথা বলেন।

সমাবেশে সভাপতিত্ব করেন খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক এস এম শফিকুল আলম মনা। বিশেষ অতিথি ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী প্রমুখ।

এ সময় ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, বিএনপির আন্দোলনে এই সরকার ভীত হয়ে হরতাল আহ্বান করেছে। সরকারের এই গণবিরোধী আচরণে মানুষ ক্ষুব্ধ। সরকারি দলের নেতাকর্মী বাহিনী শুক্রবার খুলনা শহরে মহড়া দিয়েছে। শত বাধা-বিপত্তি উপেক্ষা করে খুলনার এই সমাবেশকে সফল করেছে বিএনপি। এ দেশের জনগণকে সরকার ভয় পায়।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, আওয়ামী লীগের নেওয়া কোনো পদক্ষেপ বিএনপির খুলনা বিভাগীয় সমাবেশ ঠেকাতে পারেনি। হুমকি-ধমকি, হামলা-মামলা, গ্রেপ্তার কোনো কিছুতেই জিয়ার সৈনিকদের আটকে রাখতে পারেনি। শেখ হাসিনাকে বিদায় দিতে পারলে খালেদা জিয়াকে কারাগারে আটকে রাখা যাবে না। তারেক জিয়াকে বিদেশে আটকে রাখা যাবে না। এই সরকারের পদত্যাগ ছাড়া কোনো বিকল্প নেই।

Bednet steunen 2023