Image default
খেলা

একটি আকর্ষণীয় টেন্ডেম, সেইসাথে অন্যান্য উল্লেখযোগ্য ইয়াঙ্কিজ টুকরা

ক্লিভল্যান্ড — ইয়াঙ্কিজ শুক্রবারের একটি অপ্রত্যাশিত দ্বিতীয় দিন বন্ধ ছিল এবং গার্ডিয়ানদের বিরুদ্ধে তাদের সিরিজ ওপেনার স্থগিত হয়েছিল।

তারা তাদের 10-3 শুরু করার চেষ্টায় ফিরে আসার আগে, এখানে দুই সপ্তাহের খেলা, একটি রেইনআউট এবং প্রগ্রেসিভ ফিল্ডে শনিবারের ডাবলহেডারের পরে ক্লাবের চারপাশে একবার দেখুন:

পাশাপাশি

13টি গেমের মাধ্যমে, ইয়াঙ্কিদের প্লেটের পিছনে অস্টিন ওয়েলস এবং জোসে ট্রেভিনোর মধ্যে প্রায় সমান বিভাজন রয়েছে, ওয়েলস সাতটি এবং ট্রেভিনো ছয়টি খেলা শুরু করেছে।

অস্টিন ওয়েলস নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

মারলিনস যদি ইয়াঙ্কিজদের বিরুদ্ধে পরপর তিনজন বাম-হাতি শুরু না করলে ওয়েলসের দিকে এটি আরও কিছুটা তির্যক হয়ে যেতে পারে (যা জন বার্টিকে তৃতীয় বেসে অসওয়াল্ডো ক্যাব্রেরার বিপক্ষে তিনটি সূচনা এনে দেয়)।

অ্যারন বুন বলেছিলেন যে তার প্রতিদিনের ক্যাচিংয়ের সিদ্ধান্ত প্রতিযোগিতার উপর ভিত্তি করে হবে এবং তিনি কিছু স্টার্টারকে এক বা অন্য ক্যাচারে আটকাতে চান না।

যাইহোক, ওয়েলস কার্লোস রডনের তিনটি শুরুর প্রতিটির জন্য এবং লুইস গিলের উভয় শুরুর জন্য এবং ট্রেভিনো নেস্টর কর্টেসের তিনটি শুরুর প্রতিটির জন্য দায়ী।

কেউই ক্যাচার ছোট নমুনা আকারে খুব বেশি অপরাধের প্রস্তাব দেয়নি, যদিও ওয়েলস অ্যাস্ট্রোসের বিরুদ্ধে সিজন-ওপেনিং সিরিজে কঠিন অ্যাট-ব্যাট সংকলন করেছিল এবং তার অন-বেস মেট্রিক্স তার প্রকৃত সংখ্যার চেয়ে ভাল।

বাম-হাতি হিটারের ব্যাটিং গড় .284 (.130 এর সত্যিকারের গড় তুলনায়), বেসবল সাভান্তের প্রতি, 15.8 শতাংশ ব্যারেল হারের জন্য ধন্যবাদ।

হোসে ট্রেভিনো কিম ক্লেমেন্ট নিজেল – ইউএসএ টুডে স্পোর্টস

এদিকে, ট্রেভিনো .110-এর প্রত্যাশিত ব্যাটিং গড় নিয়ে 1-এর জন্য-18 (.056) চলে গেছে।

এই বাণিজ্য কিভাবে যাচ্ছে?

ইয়াঙ্কিজ এবং গার্ডিয়ানরা ক্রিসমাসের পরের দিন একটি ছোট ব্যবসা করেছিল, ডানহাতি কোডি মরিস নিউ ইয়র্কে আসেন এবং আউটফিল্ডার এস্টেভান ফ্লোরিয়াল ক্লিভল্যান্ডে যান। শনিবার সিরিজ খোলার সময় শুধুমাত্র ফ্লোরিয়াল প্রগতিশীল মাঠে থাকবে বলে আশা করা হচ্ছে, মরিসকে ট্রিপল-এ স্ক্র্যান্টন/উইল্কস-বারে বেছে নেওয়া হয়েছে — যদিও রোস্টার নমনীয়তা 26 বছর বয়সী আউটফিল্ডারের জন্য ইয়াঙ্কিজের বাণিজ্যের মূল অংশ ছিল। -ওল্ড ফ্লোরিয়াল ছোটখাটো লীগ বিকল্পের বাইরে ছিল।

অভিভাবকদের প্রথম 12টি গেমের মাধ্যমে, ফ্লোরিয়াল ছয়টি খেলায় উপস্থিত হয়েছে – তিনটি ডিএইচ-এ শুরু, একটি কেন্দ্রের মাঠে এবং দুটি প্লেট উপস্থিতি। তিনি একটি .536 ওপিএস এবং সাতটি স্ট্রাইকআউটের সাথে 2-এর জন্য-14 ব্যাটিং করছিলেন, একই ধরনের সুইং-এবং-মিস সমস্যা যা তাকে ইয়াঙ্কিজদের সাথে একটি বড় ফ্যাক্টর হতে বাধা দেয়।

লঞ্চার সহ বাক্সের বাইরে যান

একচেটিয়াভাবে স্পোর্টস+ এ গ্রেগ জয়েসের ইনসাইড দ্য ইয়াঙ্কিস-এর জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

এদিকে, মরিস সুইংম্যানের ভূমিকায় SWB-তে একটি কঠিন শুরু করেছেন। তিনটি ম্যাচে (দুটি ইনিংস শুরু সহ) মরিস 7¹/₃ স্কোরহীন ইনিংস ছুঁড়েছেন, যার ফলে নয়টি স্ট্রাইক আউট করার সময় তিনটি হিট এবং পাঁচটি হাঁটার সুযোগ রয়েছে। যদি তিনি তার কমান্ডের উন্নতি করতে পারেন, তবে তিনি এই মরসুমে কোনো এক সময়ে ইয়াঙ্কিদের সাহায্য করবেন বলে আশা করা হচ্ছে।

চেক ইন করার সম্ভাবনা

তরুণ ইয়াঙ্কিজ খেলোয়াড়দের কথা বলতে গেলে, এখানে দুটি হট স্টার্ট রয়েছে:

– ক্যালেব ডারবিন এই বসন্তে বড় লিগ ক্যাম্পে ট্রিপল-এ-তে বিকল্প হওয়ার আগে সাংগঠনিকভাবে কিছু মাথা ঘুরিয়েছেন, যেখানে তিনি আঘাত করতে থাকেন।

24 বছর বয়সী ইউটিলিটি ম্যান, যিনি সেকেন্ড বেস, থার্ড বেস, শর্টস্টপ, বাম ফিল্ড এবং সেন্টার ফিল্ডে শুরু করেছিলেন, 1.160 ওপিএস, 11 ওয়াক এবং তিনটি স্ট্রাইকআউটের সাথে .385 ব্যাটিং করছিলেন যখন 7-এর জন্য-7 চুরি করা হয়েছিল। 11 টি ম্যাচ সহ ঘাঁটি।

5-ফুট-6 ডারবিন, ক্যাচার হিসাবে পরিচিত, 2022 সালের ডিসেম্বরে রিলিভার লুকাস লুয়েটের জন্য ব্রেভস (রিলিভার ইন্ডিগো ডিয়াজের সাথে) থেকে অর্জিত হয়েছিল।

ডান-হাতের আঘাতকারী ডারবিন এখনও ইয়াঙ্কিসের 40-ম্যান তালিকায় নেই তবে সে চারপাশে লেগে থাকলে অনেক আগেই সেখানে তার পথ খুঁজে পেতে পারে।

– ইয়াঙ্কিরা ইদানীং তাদের পিচিং গভীরতা সম্পর্কে ভাল অনুভব করেছে, বর্তমানে 40-জনের তালিকায় চারটি শর্টস্টপ রয়েছে।

অগাস্টিন রামিরেজের মৌসুমের শুরু সেই ধারণাকে আরও শক্তিশালী করতে পারে।

ডাবল-এ সমারসেটে, রামিরেজ শুক্রবার তার প্রথম পাঁচটি খেলায় চারটি হোম রান তুলেছিলেন।

22 বছর বয়সী এই ক্যাচার, যাকে নভেম্বরে 40-জনের তালিকায় যোগ করা হয়েছিল তাকে নিয়ম 5 খসড়া থেকে রক্ষা করার জন্য, এই বসন্তে তার প্রথম লিগ ক্যাম্পের স্বাদ পেয়েছিল।

Source link

Related posts

২৪ ঘণ্টার মধ্যে রিয়াল মাদ্রিদ ছাড়লেন চারজন, ক্লাবের খরচ কমেছে ৮৬৬ কোটি টাকা

News Desk

সমশক্তির লড়াইয়ে যুক্তরাষ্ট্রের প্রতিপক্ষ ওয়েলস 

News Desk

সীমিত সংস্করণ Wheaties বক্সে থাকবে টেনিস গ্রেট বিলি জিন কিং

News Desk

Leave a Comment