Image default
খেলা

৫০ মিটার রাইফেল ইভেন্টে ব্রোঞ্জ জয়

ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তা হতে ভালো খবরই আসছে। আন্তর্জাতিক শ্যুটিং স্পোর্ট ফেডারেশন (আইএসএসএফ) গ্রাঁ প্রিতে এবার ব্রোঞ্জ পদক জয়ের খবর দিয়েছেন পুরুষ শুটাররা। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) ৫০ মিটার রাইফেল ইভেন্টে সিঙ্গাপুরকে হারিয়ে ব্রোঞ্জ জয় করেছে বাংলাদেশ।

লড়াই করেছেন শোভন চৌধুরী, রাব্বী হাসান এবং ইউসুফ আলী। বাংলাদেশের স্কোর ১৭ পয়েন্ট। এই নিয়ে ৪টি ব্রোঞ্জ এবং ১টি রূপার পদক জয় করেছে বাংলাদেশ। আর তাতেই মহাখুশি বাংলাদেশ শুটিং স্পোর্টস ফেডারেশনের মহাসচিব ইন্তেখাবুল হামিদ অপু।

শুটারদের সংবর্ধনা দেওয়ার পরিকল্পনা করেছেন বলে জানিয়েছেন তিনি। আগামী সপ্তাহে সংবর্ধনার আয়োজন করবেন বলে জানিয়েছেন অপু। তার কথা হচ্ছে সব পদকই মর্যাদার। অনেক বছর ধরে রাইফেল ইভেন্টে আন্তর্জাতিক মঞ্চ হতে পদক পাচ্ছিল না, সেটিও এবার এসেছে নতুন ইরানী কোচের হাত ধরে। কোচকে চড়া পারিশ্রমিক দিয়ে আনাটা কাজে লেগেছে।

মঙ্গলবার যে তিন শুটার ব্রোঞ্জ জয় করেছেন এই তিনজনই তিন দিন আগে ১০ মিটার এয়ার রাইফেল ইভেন্টে রূপার পদক উপহার দিয়েছিলেন। ১০ মিটার এয়ার রাইফেল ইভেন্টে নারী শুটার নাফিসা তাবাসসুম ব্রোঞ্জ এনে দিয়েছিলেন। ১০ মিটার এয়ার রাইফেল ইভেন্টের দলগত লড়াইয়ে ব্রোঞ্জ জিতেছিলেন সাজিদা হক, সৈয়দা আতকিয়া হাসান এবং নাফিসা তাবাসসুমকে নিয়ে গড়া দল।

Related posts

পেলেকে নিয়ে ‘ভুল খবর’ ছড়ানো হয়েছে- দাবি মেয়ের

News Desk

মহামারিতে মানবতার দৃষ্টান্ত নেইমার

News Desk

রেকর্ড জয়ে সিরিজ বাংলাদেশের

News Desk

Leave a Comment