Image default
খেলা

হতাশ জামাল বললেন, দেশের পতাকা এবং দলকে ভালোবাসি

ভারতের বিপক্ষে ০-২ ব্যবধানে হারের পর সমালোচিত হচ্ছে বাংলাদেশ ফুটবল দল। হেড কোচ জেমি ডে-র সঙ্গে কাঠগড়ায় দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। গুঞ্জন উঠেছে জামালের অধিনায়কত্ব হারানো নিয়ে। আগামী ১৫ জুন ওমানের বিপক্ষে ম্যাচে মাঠে নামবে লাল-সবুজের প্রতিনিধিরা। নিষেধাজ্ঞার কারণে সে ম্যাচে অবশ্য খেলা হবে না জামালের। তার আগে বাংলাদেশ অধিনায়ক ভারতের বিপক্ষে ম্যাচে হারের জন্য হতাশা প্রকাশ করে বললেন, আমি আমার দেশের পতাকা এবং আমার দলকে খুবই ভালোবাসি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বুধবার একটি স্ট্যাটাসে জামাল লিখেছেন, ‘প্রত্যাশিত ফলাফল ও নৈপুণ্য অর্জিত না হওয়ায় আমরা সবাই হতাশ। আমরা চাইলে সমালোচনা করতে পারি। ম্যাচে কি উচিত হয়নি আমাদের এবং এটাই স্বাভাবিক যখন প্রতিপক্ষ আচমকাই ৭৯ মিনিটে গোল দিয়ে বসে যা খুব হতাশার। তাও আমাদের এগিয়ে যেতে হবে এবং আরো কঠোর পরিশ্রম করতে হবে, এবং এটাই জীবন।

সঙ্গে যোগ করেন জামাল, ‘আমি আমার দেশের পতাকা এবং আমার দলকে খুবই ভালোবাসি, যা আমার ভাষায় বোঝানো কঠিন। নিশ্চয় কঠোর পরিশ্রম করলে আমাদের সময় আসবেই, ইনশাআল্লাহ।

ভারতের বিপক্ষে হারের ধাক্কা সামলানোর সুযোগ থাকছে আগামী ১৫ জুন ওমানের বিপক্ষে ম্যাচে। তবে এই ম্যাচের আগে কোচ জেমি ডে-র কপালে চিন্তার ভাঁজ। একাদশের তিনজন নিয়মিত ফুটবলারকে পাচ্ছেন না নিষেধাজ্ঞার কারণে। অধিনায়ক জামাল ভূঁইয়া, মিডফিল্ডার বিপলু আহমেদ ও ডিফেন্ডার রহমত মিয়া এই তিনজনের দুই হলুদ কার্ডের জন্য পরবর্তী ম্যাচ খেলতে পারবেন না। পরের ম্যাচে না খেলার সম্ভাবনা রয়েছে মিডফিল্ডার মাসুক মিয়া জনির। ফলে ভারত ম্যাচে খেলা একাদশ থেকে চারটি পরিবর্তন আসতে যাচ্ছে ওমান ম্যাচে।

Related posts

মহিলাদের খেলাধুলায় ট্রান্সজেন্ডার অ্যাথলিটদের অংশগ্রহণের জন্য ডন স্ট্যালির সমর্থন প্রাক্তন এনবিএ তারকা থেকে প্রশ্ন উত্থাপন করে

News Desk

কাতার বিশ্বকাপ নিশ্চিত করলো যে ৩২টি দেশ

News Desk

দেখে নিন আজকের খেলা সূচি

News Desk

Leave a Comment