Image default
খেলা

সুপার টুয়েলভে শীর্ষে তাসকিন 

এবারের টি-২০ বিশ্বকাপে সুপার টুয়েলভের উইকেট শিকারির শীর্ষে আছেন বাংলাদেশের পেসার তাসকিন আহমেদ। ৩ ম্যাচে ১১.২৫ গড়ে ৮ উইকেট নিয়েছেন তিনি। সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে ১৬ ডট বল করে ২৫ রান খরচ করে শিকার করেছিলেন ৪ উইকেট তাসকিন। দ্বিতীয় ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তাসকিন ছিলেন অমলিন। ইনিংসের প্রথম ওভারে বাভুমাকে তুলে নিলেও ৩ ওভারে ৪৬ দিয়েছিলেন তিনি। এরপর তৃতীয় ম্যাচে আবার ঘুরে দাঁড়ান এই পেসার। 




রোববার (৩০ অক্টোবর) জিম্বাবুয়ের বিপক্ষে ১৯ রান খরচায় নেন ৩ উইকেট। ৩ ম্যাচে মোট ৮ উইকেট নিয়ে সুপার টুয়েলভে উইকেট শিকারির তালিকায় শীর্ষে আছেন তাসকিন। এই তালিকায় ৭ উইকেট নিয়ে তার পরের অবস্থানে রয়েছে ইংলিশ পেসার স্যাম কারান। আর ৬ উইকেট শিকার করে তৃতীয় স্থানে রয়েছেন কিউই পেসার ট্রেন্ট বোল্ট। 



২২ অক্টোবর সুপার টুয়েলভের খেলা শুরু হলেও ১৬ তারিখ থেকে শুরু হয় প্রথম পর্বের খেলা। তাসকিনের চেয়ে ৩ ম্যাচ বেশি খেলে ১০ উইকেট শিকার করে টি-২০ বিশ্বকাপের এখন সর্বোচ্চ উইকেট শিকারি শ্রীলঙ্কা লেগ স্পিনার ওয়ানিন্দু হাসারাঙ্গা।  তার পরেই ৯ উইকেট শিকার করে দ্বিতীয় স্থানে রয়েছেন জিম্বাবুইয়ান সেনসেশন সিকান্দার রাজা। মাহেশ থিকসানা ,মুজারাবানি , বাস ডি লিডেরও শিকার ৯ টি করে উইকেট। 
 

 

Source link

Related posts

টটেনহ্যামের ভিক্টর উইম্পানিয়ামা তার গ্রীষ্মকালীন লিগে অভিষেক ম্যাচে মাঠে থেকে লড়াই করছেন

News Desk

শিরোপার লড়াইয়ে আজ নেপালের মুখোমুখি বাংলাদেশ 

News Desk

রুদ্ধশ্বাস জয়ে শিরোপা রিয়াদ-লিটনদের

News Desk

Leave a Comment