Image default
খেলা

সংবাদ সম্মেলন করতে গিয়ে ইনজুরিতে পড়ে বিদায় পেত্রা কেভিতোভার

মিডিয়া বয়কট করতে গিয়ে যে কেলেঙ্কারি তৈরি হয়েছে, তাতে ফ্রেঞ্চ ওপেন থেকেই নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন জাপানের চারটি গ্র্যান্ড স্লাম জয়ী তারকা নওমি ওসাকা। এবার সংবাদ সম্মেলন করতে গিয়েই ইনজুরিতে পড়লেন আরেক গ্র্যান্ড স্লাম জয়ী, দু’বারের উইম্বলডন চ্যাম্পিয়ন তারকা পেত্রা কেভিতোভা। চেক প্রজাতন্ত্রের এই টেনিস তারকার ফ্রেঞ্চ ওপেনই শেষ হয়ে গেলো এই ঘটনায়।

গত রোববার রোলাঁ গারোয় নিজের প্রথম ম্যাচে বেলজিয়ান তারকা গ্রিত মিনেনকে ৬-৭, ৭-৬, ৬-১ সেটে পরাজিত করে দ্বিতীয় রাউন্ডে উঠে যান ১১ নম্বর বাছাই কেভিতোভা। ম্যাচ শেষে বাধ্যতামূলক প্রেস কনফারেন্সে অংশ নেন কেভিতোভা। সেখানেই আচমকা পড়ে যান তিনি। তাতেই গোড়ালিতে লাগে প্রচণ্ড আঘাত।

এক টুইট বার্তায় নিজের এই দুর্ঘটনার কথা জানিয়ে কেভিতোভা লেখেন, ‘এটা সত্যিই একটি হতাশাজনক ঘটনা। মারাত্মক ইনজুরিতে আক্রান্ত হয়েছি আমি। যে কারণে চলমান ফ্রেঞ্চ ওপেন থেকে আমি নিজের নাম প্রত্যাহার করে নিলাম। রোববার আমি ম্যাচের পর প্রেস কনফারেন্সে গিয়ে আচমকা পড়ে যাই এবং গোড়ালিতে আঘাত পাই।’

‘এমআরআই করার পর দেখা যাচ্ছে দুর্ভাগ্যক্রমে আমার গোড়ালিতে বেশ ক্ষতি হয়েছে। আমার দল এবং কোচের সঙ্গে আলাপ করেই এই কঠিন সিদ্ধান্ত নিতে হয়েছে আমাকে।’

কেভিতোভার দ্বিতীয় রাউন্ডে খেলার কথা ছিল অবাছাই রাশিয়ান এলেনা ভেসনিনার বিপক্ষে। তিনি নিজের নাম প্রত্যাহার করায় ভেসনিনা উঠে গেলেন তৃতীয় রাউন্ডে।

Related posts

NC রাজ্যের ডিজে বার্নস সাম্প্রতিক মার্চ ম্যাডনেস বিপর্যস্ত হওয়ার পরে ডিউক তারকা জ্যারেড ম্যাককেইনকে আক্রমণ করেছেন

News Desk

অ্যারন রজার্সকে ধরুন জেটদের ফিরে আসার জন্য একটি কঠিন ব্যায়াম করছেন

News Desk

রমিজ রাজা পাকিস্তান ক্রিকেটের নতুন চেয়ারম্যান হচ্ছেন

News Desk

Leave a Comment