Image default
খেলা

শরিফুলের পর মোস্তাফিজ-সাকিব

২৪৭ রানের লক্ষ্য। লঙ্কান ব্যাটসম্যানদের সামনে খুব একটা সহজ লক্ষ্য নয়। তবুও দৃঢ়তা দেখানো প্রয়োজন বাংলাদেশের বোলারদেরই। সে লক্ষ্যে আপাতত বেশ ভালোভাবেই এগিয়ে চলছে টাইগাররা।

দুই পেসার শরিফুল ইসলাম এবং মোস্তাফিজুর রহমানের সঙ্গে বল হাতে লঙ্কান ব্যাটসম্যানদের সামনে আক্রমণাত্মক হয়ে উঠেছেন স্পিনার সাকিব আল হাসানও। যার ফলে স্কোরবোর্ডে ৭১ রান যোগ করতেই তিনটি উইকেটের পতন ঘটেছ সফরকারী লঙ্কানদের।

এ রিপোর্ট লেখার সময় শ্রীলঙ্কার রান ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ৭৩। ১৪ রান নিয়ে কুশল মেন্ডিস এবং ১ রান নিয়ে ব্যাট করছেন ধনঞ্জয়া ডি সিলভা। জয়ের জন্য এখনও প্রয়োজন ১৭৪ রান।

২৪৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নামার পর লঙ্কানদের ২৪ রানের উদ্বোধনী জুটি ভেঙে দেন অভিষিক্ত পেসার শরিফুল ইসলাম। অধিনায়ক কুশল পেরেরাকে ক্যাচ দিতে বাধ্য করেন বাংলাদেশের অধিনায়ক তামিম ইকবালের হাতে। ১৪ রান করে আউট হন পেরেরা। সে সঙ্গে অভিষেক ম্যাচে অভিষেক উইকেট নিয়ে নিলেন শরিফুল ইসলাম।

এরপর ২৯ রানের জুটি গড়েন দানুসকা গুনাথিলাকা এবং পাথুম নিশাঙ্কা। এ সময় মোস্তাফিজুর রহমানের দুর্দান্ত এক ডেলিভারিতে সাকিব আল হাসানের হাতে ক্যাচ দেন গুনাথিলাকা। ২৪ রান করে ফিরে যান তিনি। দলীয় ৭১ রানের মাথায় সাকিব আল হাসানের বলে তামিম ইকবালের হাতে ক্যাচ দেন পাথুম নিশাঙ্কা। তিনি করেন ২০ রান।

Related posts

২৬ ধাপ এগোলেন সানজিদা

News Desk

আশরাফুলের দুর্ভাগ্য, নাসিরের শূন্য

News Desk

আজ নিউজিল্যান্ড যাচ্ছে নারী দল

News Desk

Leave a Comment