Image default
খেলা

রুটকে সমর্থন করেন স্টোকস

বেন স্টোকস জো রুটকে সমর্থন করেছেন ব্যাট দিয়ে তার রান সংগ্রহের স্পীরি চালিয়ে যাওয়ার জন্য, টেস্ট অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্তের পর তার ইংল্যান্ড দলের সঙ্গীকে “ভালোবাসা, সম্মান এবং সমর্থন ছাড়া কিছুই নয়”।

রুট গত সপ্তাহে পদত্যাগ করেছেন, বলেছেন যে চাকরিটি তার উপর খুব বেশি প্রভাব ফেলেছে, অস্ট্রেলিয়া এবং ক্যারিবীয়দের হতাশাজনক সফরে খারাপ ফলাফলের একটি স্ট্রিং সীমাবদ্ধ করার পরে।

31 বছর বয়সী রুট অ্যালিস্টার কুকের পরে ইংল্যান্ডের সর্বকালের দ্বিতীয় সর্বোচ্চ টেস্ট রান সংগ্রাহক। অধিনায়ক হিসাবে তার 5,295 রান ইংল্যান্ড অধিনায়কের সর্বোচ্চ। তিনি 2021 সালে ছয়টি টেস্ট সেঞ্চুরি সহ 1,708 টেস্ট রান করেছিলেন।

ডেইলি মিররের জন্য একটি কলামে অলরাউন্ডার স্টোকস লিখেছেন, “এখন যেহেতু সে নেমে গেছে, আমি তার কাছে ব্যাট হাতে তার উজ্জ্বলতা অব্যাহত রাখবে এবং দেখাবে যে কেন সে আমাদের তৈরি করা সেরা ব্যাটসম্যান।”

“আমরা ভাগ্যবান যে তাকে পেয়েছি এবং সে এখনও ইংলিশ ক্রিকেটের জন্য অনেক কিছু পেয়েছে।”

স্টোকস অধিনায়ক হিসাবে তার সমর্থনের জন্য রুটকে ধন্যবাদ জানিয়েছেন, বলেছেন যে তাদের সম্পর্ক কেবল সতীর্থদের চেয়ে “গভীর এবং আরও” এগিয়েছে এবং তারা দীর্ঘদিন ধরে “ভাল বন্ধু”।

রুটকে সমর্থন করেন স্টোকস

“আপনি যেমন কল্পনা করতে পারেন এটি বেশ আবেগপূর্ণ কথোপকথন ছিল, তবে এটি একটি দীর্ঘ চ্যাট ছিল না, ভবিষ্যতে এর জন্য সময় থাকবে,” তিনি চালিয়ে যান।

“এটি ছিল একটি আবেগপূর্ণ কয়েক মিনিট এবং এর বিনিময়ে আমার কাছ থেকে ভালবাসা, সম্মান এবং সমর্থন ছাড়া আর কিছুই ছিল না কারণ জো রুট তার ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক হিসাবে আমাকে এটিই দেখিয়েছেন।”

ইংল্যান্ড প্রাক্তন ব্যাটসম্যান রব কীকে দেশের পুরুষ ক্রিকেট দলের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে নিযুক্ত করেছে যখন রুটের ডেপুটি স্টোকস পরবর্তী অধিনায়ক হওয়ার জন্য ফেভারিট হিসেবে বলা হয়েছে।

“আমি জানি যে তার কাছ থেকে কে দায়িত্ব নেবে তার চারপাশে অনেক জল্পনা-কল্পনা থাকবে, এবং স্পষ্টতই সহ-অধিনায়ক হিসেবে এবং যে কেউ কয়েকবার আমার নাম ধরে রেখেছেন তার সম্পর্কে জোরালোভাবে কথা বলা হবে,” স্টোকস যোগ করেছেন।

Related posts

প্রোটিয়াদের লজ্জা দিয়ে বিশাল জয় কিউইদের

News Desk

ফের সেঞ্চুরি হাঁকিয়ে শচীনের জোড়া রেকর্ড ভাঙলেন কোহলি

News Desk

তাইজুলের প্রশংসায় হেরাথ

News Desk

Leave a Comment