Image default
খেলা

ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের সহায়তায় ত্রাণ পাঠালেন রোনালদো 

সিরিয়া ও তুরস্কে ভয়াবহ ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের সহায়তায় বিমান বোঝাই ত্রাণসামগ্রী পাঠালেন পর্তুগালের সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। ভূমিকম্পে এখনো পর্যন্ত ৫০ হাজারেরও বেশি মরদেহ উদ্ধার করা হয়েছে। যা মর্মান্তিকভাবে প্রভাবিত করেছে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলারকে। 




দুই দেশে ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের সাহায্যের জন্য বিমান বোঝাই ত্রাণ সামগ্রী পাঠিয়েছেন রোনালদো। যার মধ্যে রয়েছে তাঁবু, খাদ্য সামগ্রী, বালিশ, কম্বল, বিছানা, শিশু খাদ্য, দুধ ও ঔষধ সামগ্রী। মানবিক এই সামগ্রী তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে বিতরণ করা হবে। এটাই প্রথম নয়, এর আগেও মানবিক সহায়তা এগিয়ে আসতে দেখা গেছে পাঁচ বারের ব্যালন ডি’অর খেতাব জয়ী এই তারকাকে। শিশুদের মস্তিষ্কের অস্ত্রোপচারের জন্য তিনি দান করেছিলেন ৮৩ হাজার মার্কিন ডলার। 

এছাড়াও নিজ দেশ পর্তুগালের একটি ক্যান্সার হাসাপাতালের তহবিলে দিয়েছিলেন ১ লাখ ৬৫ হাজার মার্কিন ডলার। সেভ দ্য চিল্ড্রেন, ইউনিসেফ ও ওয়ার্ল্ড ভিশনের শুভেচ্ছা দূত হিসেবে কাজ করা এই ফরোয়ার্ড বিশ্বব্যাপী করোনা ভাইরাসের ব্যাপক সংক্রমণের সময় পর্তুগালের হাসপাতালগুলোতে দান করেছিলেন এক মিলিয়ন ইউরো। 

সূত্র: ডেইলি মেইল

Source link

Related posts

ইংল্যান্ডকে হারিয়ে যুব বিশ্বকাপ ভারতের ঘরে

News Desk

খুশি ব্রাজিল, অভিযোগ নেই আর্জেন্টিনার

News Desk

প্যাট্রিক মাহোমস চান চিফরা আরও কিউবি লুকিয়ে ডাকুক: ‘আমি এখনও থামিনি’

News Desk

Leave a Comment