Image default
খেলা

শ্রীলঙ্কার বিপক্ষে বিসিবির টেস্ট দল ঘোষণা

আগামীকাল বুধবার থেকে পাল্লেকেলে স্টেডিয়ামে প্রথম টেস্টে শ্রীলঙ্কার মুখোমুখি হবে সফরকারী বাংলাদেশ। দেশ ছাড়ার আগে প্রাথমিক দল ঘোষণা করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। কিন্তু চূড়ান্ত দল ঘোষণাতে বড্ড দেরি করল বিসিবি।

শ্রীলঙ্কার বিপক্ষে দুই টেস্ট সিরিজের প্রথম ম্যাচের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ। প্রথমবারের মতো টেস্ট দলে ডাক পেয়েছেন পেসার শরিফুল ইসলাম।

২১ সদস্যের প্রাথমিক দল নিয়ে লঙ্কা সফরে গিয়েছিল টাইগাররা। তবে এই স্কোয়াড ছোট করা আনা হবে বলে আগেই জানিয়েছিলেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। কথা মতো, কোয়ারেন্টাইনে পর দুই দিনের একটি আন্তঃস্কোয়াড ম্যাচ শেষে দল নামিয়ে আনা হয়েছে ১৫ জনে। বাদ পড়েছেন খালেদ আহমেদ, নাঈম হাসান, মুকিদুল ইসলাম, শহিদুল ইসলাম, শুভাগত হোম ও নুরুল হাসান।

২১ এপ্রিল, কেন্ডির পাল্লেকেল্লেতে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট খেলবে বাংলাদেশ। দ্বিতীয় ও শেষ টেস্ট হবে ২৯ এপ্রিল, একই ভেন্যুতে।

প্রথম টেস্টের জন্য ১৫ সদস্যের দল: মুমিনুল হক, লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, তামিম ইকবাল, সাদমান ইসলাম, আবু জায়েদ চৌধুরী, তাইজুল ইসলাম, নাজমুল হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন চৌধুরী, সাইফ হাসান, ইয়াসির আলী চৌধুরী, শরিফুল ইসলাম।

Related posts

ডাচদের কাছে হেরে সেমির লড়াই থেকে ছিটকে গেলো জিম্বাবুয়ে

News Desk

ইংল্যান্ডের শিক্ষা বদলে দিতে পারে বাংলাদেশ ক্রিকেট?

News Desk

ফুটবলের তিন সুপারস্টারের জন্মদিন 

News Desk

Leave a Comment