Image default
খেলা

বিশ্বকাপে না খেলেও বিশ্ব আলোচনায় বাংলাদেশ

কাতার বিশ্বকাপে ডুবে আছে পুরো বিশ্বের ফুটবল প্রেমীরা। ফুটবলের এই উন্মাদনা থেকে পিছিয়ে নেই বাংলাদেশ। যদিও দেশটি ফুটবল বিশ্বকাপে অংশ নেয়নি। তারপরও দেশটির নাম উচ্চারিত হচ্ছে বিশ্বকাপের ময়দানে।

আর্জেন্টিনা ও ব্রাজিল ফুটবল নিয়ে এ দেশের মানুষের আগ্রহ একেবারে চূড়ায়। বিষয়টি নজরে এসেছে আর্জেন্টাইন কোচের। তার দলকে সমর্থন দেওয়ায় বাংলাদেশের ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।

আর্জেন্টিনা নিয়ে বাংলাদেশের মানুষের উন্মাদনা নিয়ে আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি বলেন, এটি খুবই গর্বের বিষয় যে বাংলাদেশের মতো ভিন্ন একটি দেশ আমাদের এভাবে সমর্থন করে। এতো ভালোবাসার জন্য বাংলাদেশকে ধন্যবাদ।’

 

 

বিশ্বকাপে না থেকেও বাংলাদেশের নাম উচ্চারিত হচ্ছে কাতার থেকে আর্জেন্টিনায়। সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে হাজার হাজার মাইল দূরের দেশ আর্জেন্টিনার মানুষও বাংলাদেশের প্রশংসায় পঞ্চমুখ।

বাংলাদেশে ব্রাজিল-আর্জেন্টিনা ভক্তদের ছবি ফেসবুক, টুইটারে পোস্ট করে ফুটবলের সর্বোচ্চ সংস্থা ফিফা। বাংলাদেশি ভক্তদের নিয়ে টুইট করেছে আর্জেন্টিনা জাতীয় দলও। টুইটে বাংলাদেশের বিভিন্ন স্থানের আর্জেন্টিনা ভক্তদের তিনটি ছবি দেয়া হয়। ক্যাপশনে লেখা হয়েছে, আমাদের দলকে সমর্থন দেওয়ার জন্য ধন্যবাদ। তারা (বাংলাদেশি ভক্ত) আমাদের মতোই পাগল।

এর আগে মেক্সিকোর বিপক্ষে লিওনেল মেসির গোলের পর বাংলাদেশি ভক্তদের উচ্ছ্বাসের ভিডিও ভাইরাল হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তা প্রকাশ পায় আর্জেন্টিনার বেশ কিছু সংবাদমাধ্যমেও।

Related posts

সোমবার অস্ত্রোপচার ইংরেজ অল-রাউন্ডার বেন স্টোকসের

News Desk

ব্রাউনকে আটকে রাখার বিষয়ে দেশন ওয়াটসন: ‘পুরো পরিস্থিতি আমাকে বদলে দিয়েছে’

News Desk

চ্যাম্পিয়ন চেন্নাইয়ের হ্যাটট্রিক পরাজয়

News Desk

Leave a Comment