Image default
খেলা

বার্সেলোনায় ফেরার সম্ভাবনা নেই মেসির! 

আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির প্রতিনিধি এবং তার পিতা হোর্হে মেসি বলেছেন, তার ছেলের বার্সায় ফেরার সম্ভাবনা কম। লা লিগার আর্থিক স্বচ্ছতা আইনের কারণে বার্সেলোনা চুক্তির মেয়াদ বাড়াতে ব্যর্থ হওয়ায় ২০২১ সালের গ্রীষ্মে কাতালান ক্লাব ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) পাড়ি জমান ৩৫ বছর বয়সি মেসি।




বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) কাতালান বিমান বন্দরে মেসির বার্সেলোনায় ফেরার সম্ভাবনা আছে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তার পিতা হোর্হে বলেন, ‘আমি সেটি মনে করিনা। পরিস্থিতি এখন সেই পথে নেই।’ 



তিনি আরও বলেন, ‘মেসি এই মুহূর্তে পিএসজির সঙ্গে চুক্তিবদ্ধ, সুতরাং তার বার্সেলোনায় যাওয়া বা চুক্তি করা সম্পর্কিত কোন আলাপ কাতালান ক্লাবের সভাপতি হুয়ান লাপোর্তার সঙ্গে হয়নি।’ পিএসজির সঙ্গে মেসির বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে আগামী গ্রীষ্মে এবং এই মুহূর্তে নতুন কোন শর্তে জড়াতে রাজি নন বিশ্বকাপ জয়ী এই আর্জেন্টাইন তারকা।



নিজের ছেলেকে আগামীতে বার্সেলোনায় দেখতে চান কিনা প্রশ্ন করা হলে জবাবে হোর্হে বলেন, ‘জীবন অনেক বাঁক নেয়’। গত ডিসেম্বরে বিশ্বকাপ জয় করা আর্জেন্টাইন স্ট্রাইকার মেসি ১৩ বছর বয়সে বার্সেলোনায় যোগ দিয়েছেন এবং ক্লাবটির কিংবদন্তী তারকায় পরিণত হয়েছেন। বার্সেলোনার হয়ে ৭৭৮ম্যাচে অংশ নিয়ে রেকর্ড ৬৭২ গোল করা মেসি ক্লাবটির হয়ে জিতেছেন ৩৫টি ট্রফি।

Source link

Related posts

55 competitors were featured in WrestleMania 39: Where are they now?

News Desk

এবার বাংলাদেশেকে হারাতে চান রাজা

News Desk

রেকর্ডের মালা গেঁথেই আর্জেন্টিনাকে টিকিয়ে রাখলেন মেসি

News Desk

Leave a Comment